শুক্রবার, ২৭ মে ২০২২, ০২:২৩ পূর্বাহ্ন


জামালগঞ্জে কৃষকলীগকে ধান কাটায় উজ্জীবিত করলেন এমপি শামীমা

জামালগঞ্জে কৃষকলীগকে ধান কাটায় উজ্জীবিত করলেন এমপি শামীমা


শেয়ার বোতাম এখানে

মো: বায়েজীদ বিন ওয়াহিদ, জামালগঞ্জ:
সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় কৃষকলীগের অর্ধ শতাধিক তৃণমূলের নেতা-কর্মী নিয়ে অসহায় কৃষকদের সেচ্ছাশ্রমের ভিত্তিতে নিরাপদ দূরত্ব বজায় রেখে ধান কেটে দিলেন সুনামগঞ্জ-সিলেট সংরক্ষিত আসনের সংসদ সদস্য এডভোকেট শামীমা আক্তার খানম।

মঙ্গলবার সকালে জামালগঞ্জ উপজেলার ভীমাখালী ইউনিয়ন ও জামালগঞ্জ সদর ইউনিয়নে একাধিক কৃষকের ধান কেটে দেন।

জানা যায়, কেন্দ্রীয় কৃষকলীগ সিলেট বিভাগের ধান কাটার সমন্বয় ও দলীয় নেতাকর্মীদের নিয়ে সেচ্ছাশ্রমের ভিত্তিতে ধান কাটায় উৎসাহী করতে এডভোকেট শামীমা আক্তার খানম এমপি কে আহবায়ক করে একটি কমিটি দেয়া হয়েছে। সেই কমিটির আহ্বায়ক হিসেবে বিভিন্ন উপজেলায় কৃষক লীগের মাঠ পর্যায়ের নেতৃবৃন্দদের কে নিয়ে সেচ্ছাসেবী টিম গঠন করেছেন৷

এ টিম দুর্যোগ কালীন শ্রমিক সংকটে অসহায় কৃষকের ধান কেটে দিবেন। আর তারই অংশ হিসেবে আজ জামালগঞ্জ উপজেলায় ধান কাটার উদ্বোধন করেন এমপি শামীমা আক্তার খানম।

এ ব্যাপারে এমপি শামীমা আক্তার খানম বলেন কৃষক বান্ধব জননেত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় কৃষক লীগের সভাপতি সমীর চন্দ্র চন্দ ও সাধারণ সম্পাদক এডভোকেট উম্মে কুলসুম স্মৃতির এমপির নির্দেশনায় সুনামগঞ্জ জেলা কৃষক লীগের বিভিন্ন ইউনিট আজ থেকে প্রতিটি উপজেলার বিভিন্ন হাওরে কৃষকদের ধান কাটায় সহযোগীতা করার কাজে নিয়োজিত আছেন।

যেসব কৃষকরা শ্রমিক সংকটে আছেন তাদের ধান কেটে দেওয়া হবে। হাওরের সকল ধান কৃষকের গোলায় তোলার আগ পর্যন্ত আমাদের এই ধান কাটার কার্যক্রম অব্যাহত থাকবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin