মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৯:৪৩ পূর্বাহ্ন

জামালগঞ্জে কৃষকের ধান কেটে দিল ছাত্রলীগ

জামালগঞ্জে কৃষকের ধান কেটে দিল ছাত্রলীগ


শেয়ার বোতাম এখানে

মো: বায়েজীদ বিন ওয়াহিদ, জামালগঞ্জ:
সুনামগঞ্জের জামালগঞ্জে কৃষকের ধান কেটে দিলো উপজেলা ছাত্রলীগ। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে দফায় দফায় দেশ জুড়ে চলছে লকডাউন। আর এই লকডাউনে স্তব্ধ হয়ে গেছে দেশের সকল মানুষের জীবনযাত্রা।

তবে ছাত্রলীগের চিরাচরিত নিয়মানুযায়ী দেশের এই ক্রান্তিলগ্নে ধান কাটার জন্য সাধারণ কৃষকের পাশে এসে দাড়িয়েছে জামালগঞ্জ উপজেলা ছাত্রলীগ।

এসময় জানা যায়, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি’দে এর নির্দেশনায় ধান কাটার জন্য এগিয়ে আশে উপজেলা ছাত্রলীগ।

আবহাওয়া অধিদপ্তরের বরাত দিয়ে জেলা প্রশাসন সহ উপজেলা প্রশাসন গত কয়েকদিন যাবত ভারী বর্ষন সহ আগাম বন্যা হওয়ার সতর্কতা সহ মাইকিং করা হচ্ছে। এদিকে করোনা আতংকে শ্রমিক সংকটের কারণে অনেকটা দুঃচিন্তায় পড়েন উপজেলার অধিকাংশ কৃষক।

আর এই খবর পাওয়া মাত্র সকল জল্পনা কল্পনা পেছনে ফেলে মঙ্গলবার হাওরে গিয়ে নিজ হাতে পাকা ধান কেটে কৃষকের ঘরে তুলেন দিলেন ছাত্রলীগ।

এব্যপারে উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আরিফ আলম লিমন জানান, দেশের দু:সময়ে ছাত্রলীগ বরাবরই গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। দু:সময়ে আরো কোনো কৃষক যদি এমন সমস্যার মুখোমুখি হন তাদেরকেও সহযোগিতা করার জন্য তারা প্রস্তুত রয়েছেন।

নিরাপদ দূরত্ব বজায় রেখে ধান কাটায় অংশগ্রহণ করেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক চয়ন রায়, আজীজুল হক হীরা, সদস্য রকি ইসলাম, গোলাম মোস্তফা রাসেল, উপজেলা ছাত্রলীগ নেতা শুভ্র দে, মেহেরাজ মিয়া, প্রান্ত তালুকদার, রতন পাল,আল আলাল, খাদিমুল ইসলাম, দেবাশীষ হালদার, মেহেদী, আকাশ চৌধুরী, রুপক পাল, শান্ত সরকার, আগুন, বিধান, তুতন, প্লাবন রায় রাজ, আফজাল, প্রমূখ।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin