বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১১:১৪ পূর্বাহ্ন



জামালগঞ্জে জায়গা সংক্রান্ত জেরে মার্কেটে অতর্কিত হামলা

জামালগঞ্জে জায়গা সংক্রান্ত জেরে মার্কেটে অতর্কিত হামলা


জামালগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জের জামালগঞ্জ থানার সাচনা বাজারের রবি জয়ন্তী সুপার মার্কেটের প্রায় ৭থেকে ৮ টি দোকান ভাংচুরের অভিযোগ উঠেছে।

জানা যায় গতকাল বৃহস্পতিবার বিকেলের এই ঘটনায় জামালগঞ্জের সাচনা বাজারের রবি জয়ন্তী সুপার মার্কেটের পার্শ্ববর্তী বাসিন্দা মৃত প্রভাদ চন্দ্র পালের মেয়ে সুমিত্রা পাল,ছেলে লিটন পাল ও অনয় কৃষ্ণর বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী ও মার্কেটের সত্বাধিকারী এডভোকেট মনি শংকর পাল।

বাজারের ব্যবসায়ী ও অভিযোগ সূত্রে জানা যায়, সাচনা বাজারে ১০ শতাংশেরও বেশী জমিতে মৃত মনোরঞ্জন পাল কয়েকটি দোকান করেছিলো। পরবর্তীতে তার মৃত্যুর পর দুই ছেলে এডভোকেট মনি শংকর পাল, ও মনোজ কান্তি পাল পুরোনো সব দোকান ভেঙে তার পিতার নামে রবি জয়ন্তী সুপার মার্কেট গড়ে তুলেন। এবং তারা দীর্ঘদিন যাবত মার্কেট পরিচালনা করে আসছেন। অন্যদিকে সুমিত্রা পাল ও তাঁর দুই ভাই পাশেই নিজেদের জমির উপর দোকান ঘর করে ভাড়া দেন। দুই মার্কেটের বিবদমান জায়গা নিয়ে বেশ কিছু দিন ধরে তাদের মধ্যে দ্বন্দ্ব চলছিলো। তাছাড়া পাশ্ববর্তী সুমিত্রা পালের আরেকটি জায়গা নিয়েও তাদের কোর্ট থেকে স্থগিতাদেশ আছে। বৃহস্পতিবার বিকেলে হঠাৎ সুমিত্রা পালের নির্দেশে তাঁর ভাই লিটন পাল,অনয় কৃষ, সহ সশস্ত্র সন্ত্রাসীরা রবি জয়ন্তী সুপার মার্কেটের প্রায় ৮ দোকানের দেয়াল, সুকেস, ও উপরে টিনের চাল কুপিয়ে ভেঙে ফেলে। ঈদ সামনে রেখে মার্কেট চলাকালীন অবস্থায় এরকম দুঃসাহসিক অতর্কিত হামলার জন্য নিন্দা প্রকাশ করছে বিভিন্ন মহল। প্রায় আধা ঘন্টাব্যাপী এ তান্ডবের পর ঘটনাস্থলে জামালগঞ্জ থানার এস আই আব্দুর রাজ্জাকের নেতৃত্বে পুলিশ আসলে তারা ছটকে পরে। পরে মার্কেটের ভেতর জনসাধারণের প্রবেশ বন্ধ করে প্রাথমিক তদন্ত করেন পুলিশ।

এ ব্যাপারে ভুক্তভোগী এডভোকেট মনি শংকর পাল বলেন আমরা অতর্কিত ও দুঃসাহসিক এ হামলার জন্য আমরা মামলা করার প্রস্তুতি নিচ্ছি।

এ ব্যাপারে জামালগঞ্জ থানার ওসি সাইফুল আলম বলেন বাদীগন প্রাথমিকভাবে আমাদেরকে মৌখিক ভাবে একটি অভিযোগ করেছে, সেই অভিযোগের ভিত্তিতে আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তদন্ত করেছি। তবে এখন পর্যন্ত কোন মামাল হয়নি।
উল্লেখ্য, পূর্বেও তাদের এরকম কার্যকলাপের কারনে উপরোক্ত আসামীদের বিরুদ্ধে গত ফেব্রুয়ারীর ৮ তারিখে জামালগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়, যার মামলা নং-৮২।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin