বুধবার, ২৮ Jul ২০২১, ০৯:৪০ পূর্বাহ্ন


জামালগঞ্জে নতুন ৬জনের করোনা শনাক্ত : মৃত ১জন

জামালগঞ্জে নতুন ৬জনের করোনা শনাক্ত : মৃত ১জন


শেয়ার বোতাম এখানে

জামালগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার সাচনা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী পংকজ পাল চৌধুরীর মৃত্যুর ৪ দিন পর জানা গেছে তিনি করোনা পজিটিভ ছিলেন। বুধবার রাতে তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে।

জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মঈন উদ্দিন আলমগীর জানান, গত ৭ জুন করোনা উপসর্গ নিয়ে মারা যান তিনি। মৃত্যুর আগে তার নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। বুধবার রাতে (১০ জুন) তার করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। উপজেলায় এবারই প্রথম ১ জন করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন।

পারিবারিক সূত্রে জানাযায়, পংকজ পাল চৌধুরী বেশ আগে থেকেই ডায়বেটিকস ও হার্টের সমস্যায় ভোগ ছিলেন। গত ৫ জুন থেকে শারিরীক অবস্থার অবনতি ঘটতে থাকলে প্রথমে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সেখান থেকে সিলেটে নেয়ার পথে মৃত্যু বরণ করেন। তবে স্বাস্থ্যবিধি মেনেই সৎকার করা হয়েছে বলে জানিয়েছে তার ছেলে প্রসেনজিৎ পাল চৌধুরী।

এছাড়াও উপজেলায় নতুন করে আরও ৫ জন করোনা আক্রান্তের রিপোর্ট এসেছে। স্বাস্থ্য কমপ্লেক্সেের সহকারী ডাক্তার মোশাররফ হোসেন সহ হাসপাতালের ২ জন পিয়ন, এছাড়া সোনালী ব্যাংকের ১ জন আনসার সদস্য ও সাচনা বাজারের ব্যবসায়ী পূজন রায় চৌধুরী।

উপজেলা স্বাস্থ্য বিভাগ আরো জানায়, বুধবার রাতে মৃত ব্যক্তি ছাড়াও নতুন করে আরো ৫ জনের করোনা আক্রান্তের রিপোর্ট এসেছে। এ নিয়ে উপজেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৯ জন। সুস্থ হয়েছেন ৩ জন।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin