শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৯:১১ পূর্বাহ্ন



জামালগঞ্জে বীর মুক্তিযোদ্ধাগনকে মুজিবকোট বিতরন

জামালগঞ্জে বীর মুক্তিযোদ্ধাগনকে মুজিবকোট বিতরন


সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় বীর মুক্তিযোদ্ধাগণ মুজিবকোট পেয়ে আনন্দে আত্নহারা।
মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ জেলা প্রশাসক আবদুল আহাদ কতৃক মুজিব শতবর্ষ উপলক্ষে মুজিব কোট বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত দেব। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান বীনা রাণী তালুকদার, ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দী রাজু, উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি মো ওয়ালী উল্লাহ সরকার সহ বীর মুক্তিযোদ্বাগণ ও গণমাধ্যম কর্মীবৃন্দ।

বীর মুক্তিযোদ্ধা আলতাফ আলী বলেন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে আমরা মুক্তিযুদ্বে অংশগ্রহণ করেছিলাম। স্বাধীনতার ৪৯ বছর পর সুনামগঞ্জ জেলা প্রশাসক আমাদেরকে মুজিবকোট দিয়ে সম্মাননা করায় আমরা উনার কাছে কৃতজ্ঞ। সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সফর আলী বলেন মুজিব শতবর্ষ উপলক্ষে জেলা প্রশাসকের এই উপহার পেয়ে আমরা আনন্দিত এবং গর্বিত। আল্লাহ তায়লা যেন ওনাকে দীর্ঘজীবি করেন।

বীর মুক্তিযোদ্ধা জ্ঞান রঞ্জন সরকার বলেন, সুনামগঞ্জ জেলা প্রশাসক আমাদেরকে মুজিব কোট দিয়ে ঋণী করে ফেললেন। উনার এই ঋণ শোধ করার মত না। আর্শিবাদ করি সৃষ্টি কর্তা যেন ওনার দীর্ঘায়ু করেন।

জামালগঞ্জ উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও আওয়ামী মুক্তিযোদ্বা লীগের জেলা সভাপতি বীর মুক্তিযোদ্বা এডভোকেট আসাদ উল্লাহ সরকার বলেন সুনামগঞ্জ জেলা প্রশাসক আবদুল আহাদ মুজিব শতবর্ষ উপলক্ষে সুনামগঞ্জ জেলার সকল মুক্তি যোদ্ধাদেরকে উনার নিজ উদ্যোগে মুজিবকোট প্রদান করায় জেলার সমস্ত মুক্তিযোদ্ধাগণের পক্ষ থেকে কৃতজ্ঞতা সহ ধন্যবাদ জানাই। স্বাধীনতার ৪৯ বছর পর উনার এই মহৎ উদ্যোগ প্রশংসার দাবীদার।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত দেব জানান জেলা প্রশাসক মহোদয়ের নিজ উদ্যোগে ও নির্দেশনায় মুজিব শতবর্ষ উপলক্ষে উপজেলার ৭৭ জন বীরমুক্তিযোদ্ধাকে মুজিবকোট বিতরণ করা হয়েছে।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন বাংলাদেশের মুক্তিযুদ্বের সাথে মিশে আছে এদেশের ছাত্র শিক্ষক কৃষক শ্রমিক সাংবাদিক বুদ্ধিজীবী, তথা আপামর জনতার রক্তিম স্মৃতি। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে এদেশের বীর মুক্তিযোদ্ধাগন জীবনের ঝুকি নিয়ে যুদ্ধ করে একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্র আমাদেরকে উপহার দিয়েছেন। তাই তাদের প্রতি শ্রদ্ধা জানাতে মুজিব শতবর্ষে সুনামগঞ্জ জেলা প্রশাসক আবদুল আহাদ স্যার সমগ্র জেলার মুক্তিযোদ্বা ও তাদের পরিবারকে দেশ গঠনের কাজে আত্মনিয়োগের জন্য মুজিব কোট ও চাদর দিয়ে সম্মানিত করেছেন।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin