বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০১:১০ অপরাহ্ন



জামালগঞ্জে ভোক্তা অধিকার আইনে ৭০ হাজার টাকা জরিমানা

জামালগঞ্জে ভোক্তা অধিকার আইনে ৭০ হাজার টাকা জরিমানা


মোঃ বায়েজীদ বিন ওয়াহিদ, জামালগঞ্জ:

সুনামগঞ্জের জামালগঞ্জে ভোক্তা অধিকার ও সংরক্ষণ আইন ২০০৯ এ অভিযান চালিয়ে ২ মশলা মিল ব্যবসায়ী ও ৭ মুদি দোকানি সহ ৯ ব্যবসায়ীকে মোট ৭০ হাজার টাকা জরিমানা করেন সুনামগঞ্জ জেলা ভোক্তা অধিকার সংরক্ষণের সহকারী পরিচালক শফিকুল ইসলাম।

সরেজমিনে জানা যায়, সোমবার বেলা ২ টার দিকে উপজেলার সাচনা বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর অপরাধে বিভিন্ন ধারায় এই অভিযান পরিচালনা শুরু করেন সুনামগঞ্জ জেলা ভোক্তা অধিকার ও সংরক্ষণ আইনের সহকারী পরিচালক শফিকুল ইসলাম।

জেলা ভোক্তা অধিকার সংরক্ষণের সহকারী পরিচালক বলেন, কাঠের গুড়ার সাথে হলুদ,মরিচ ও ধনিয়ার কৃত্রিম কালার মিশিয়ে ভাঙানো ও বিক্রি করার অভিযোগে মা মশলা মিলের স্বত্বাধিকারী আঃ জলিল ও রঞ্জিত রায়কে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ ধারার, ৪৩ ধারায় ৩৫ হাজার টাকা, মুদিমাল ব্যাবসায়ী হালদার ষ্টোর ৩৮,৪০ ও ৫১ ধারায় ১০ হাজার টাকা, লোকনাথ ষ্টোর ৫১ ধারায় ৫ হাজার টাকা, নয়ন ষ্টোর ৩৮ ও ৫১ ধারায় ৫ হাজার টাকা, খুকুমণি ষ্টোর ৩৮ ও ৪০ ধারায় ৫ হাজার টাকা, তৈয়ব আলী ষ্টোর ৩৮ ধারায় ৩ হাজার টাকা, বন্ধন ষ্টোর ৪০ ধারায় ২ হাজার সহ মোট ৭০ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা র্যাব ৯ কোম্পানি কমান্ডার ফয়সাল আহমদ ও র্যাবের অন্যান্য  সদস্যগন।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin