রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৩৫ অপরাহ্ন

জামালগঞ্জে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে সেনা টহল শুরু

জামালগঞ্জে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে সেনা টহল শুরু


শেয়ার বোতাম এখানে

 

মোঃ বায়েজীদ বিন ওয়াহিদ, জামালগঞ্জ থেকে 
করোনাভাইরাসের বিস্তার রোধে সামাজিক দূরত্ব নিশ্চিত করেতে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় আজ সেনা টহল শুরু হয়েছে। শনিবার সকালে উপজেলার কার্যালয় থেকে শুরু করে উপজেলার সদর ইউনিয়নের জামালগঞ্জ বাজার, ফেনারবাক ও ভীমখালী ইউনিয়নের লালবাজার, কারেন্টের বাজার, তেরানগর, নওগাঁ বাজার ও ভীমখালী বাজার সহ বিভিন্ন এলাকায় টহল শুরু করেন সেনা সদস্যরা। টহলে জরুরি প্রয়োজন ছাড়া জনগণকে ঘর থেকে বের না হওয়ার নির্দেশনা দেওয়া হয়।
এ সময় সরকারি নির্দেশনা না মেনে প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হওয়া পথচারীদের সতর্ক করা হয়। নির্দেশনার আওতার বাইরে থাকা খোলা দোকানগুলো বন্ধ করে দেওয়া হয়।
ওষুধ ও নিত্যপ্রয়োজীয় পণ্যসামগ্রীর দোকান ছাড়া বাকি সব ধরনের দোকানপাট বন্ধ রাখার বিষয়টি নিশ্চিত করেন সেনারা।
জামালগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল বলেন সিলেট থেকে আগত লেফটেন্যান্ট আশিক এর নেতৃত্বে ১২থেকে১৪ জনের একটি সেনাবাহিনীর টিম জামালগঞ্জে আসেন সকালে। করোনা ভাইরাস প্রাদুর্ভাব পরিত্রাণে সরকারি নির্দেশনা মোতাবেক সামাজিক দুরত্ব বজায় রাখার স্বার্থে সেনাবাহিনী এবং পুলিশ বিভাগের দায়িত্বরত সদস্যদেরকে সাথে নিয়ে উপজেলার বিভিন্ন বাজার ও এলাকায় টহল দেয়া হয়েছে
আমাদের উদ্দেশ্য হচ্ছে সামাজিক দূরত্ব নিশ্চিত করা। করোনাভাইরাসের সংক্রমন থেকে জনগণকে রক্ষা করা।
তিনি আরো বলেন, সামাজিক দূরত্ব ভাঙার কেউ চেষ্টা করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
উল্লেখ্য, গত ২৬ মার্চ থেকে ঔষুধ ও নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দোকান ব্যতিত, জামালগঞ্জ উপজেলার সকল দোকানপাট বন্ধ রাখা হয়।।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin