শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন


জায়গা নিয়ে বি রো ধ: বাসায় ঢুকে নারীকে মা র ধ র করলেন যুবক, থানায় মা ম লা

জায়গা নিয়ে বি রো ধ: বাসায় ঢুকে নারীকে মা র ধ র করলেন যুবক, থানায় মা ম লা


শেয়ার বোতাম এখানে

 শুভ প্রতিদিন ডেস্ক :সিলেটে বাসার মালিকের সঙ্গে জায়গা নিয়ে বিরোধের জেড়ে ভাড়া বাসায় ঢুকে এক নারীকে শ্লীলতাহানি ও মারধনের অভিযোগ উঠেছে দুই যুবকের বিরুদ্ধে। গত ২৭ মার্চ রাত সাড়ে ১২টার দিকে নগরীর মেজরটিলা টেক্সটাইল রোডস্থ আয়ান মঞ্জিলে এ ঘটনা ঘটে। এ বাসার মালিক স্থানীয় রুবি আক্তার।

এ ঘটনায় গত ১ এপ্রিল সিলেট মহানগর পুলিশের শাহপরাণ (র.) থানায় দুইজনের নাম উল্লেখ্য করে জাহানারা বেগম (৪৩) নামের এক নারী একটি মামলা দায়ের হয়েছে। এতে অজ্ঞাতনামা রাখা হয়েছে আরও ৫-৬ জনকে। জাহানারা সিলেটের এয়ারপোর্ট থানার বনকলাপাড়া ১০৫/১০ নুরানী এলাকার বাবুল আহমদের স্ত্রী।

আসামীরা হলেন- নগরীর মেজরটিলার উদয়ন-২ এলাকার আবুল ফয়েজের ছেলে মুক্তাদির আলী রুমন (৩২) ও একই এলাকার ফরিদ মিয়ার ছেলে জুবেল আহমদ (২৪)।

মামলার এজহারে জাহানারা উল্লেখ করেন, দুই ছেলে-মেয়েকে নিয়ে এই ভাড়া বাসায় থাকি। অভিযুক্ত রুমন ও জুবের বাসার মালিকের সঙ্গে জায়গা নিয়ে বিরোধের জেড়ে আমাকে এই বাসা ছেড়ে যেতে নানা রকমের হুমকি-ধামকি দিয়ে আসছে। একপর্যায়ে ঘটনার দিন রাত ১২টার দিকে রুমন, জুবেলসহ আরও ৫-৬ জন লোহার রড, ইট, পাটকেল নিয়ে বাসার গেইটে আঘাত করে। প্রতিবাদ করলে আমার উপর হামলে পড়ে শ্লীলতাহানি করে। একপর্যায়ে আমি মাটিতে পড়ে গেলে শরীরের বিভিন্ন স্থানে কিল, ঘুষি, লাথি মেরে জখম করে। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা করান।

বাসার মালিক রুবি আক্তার বলেন, ‘আমরা এই বাসার জায়গাটি মনির মিয়া নামের একজনের কাছ থেকে কিনেছি বৈধভাবে। আমাদের সকল কাগজপত্র রয়েছে। কিন্তু শক্তি প্রর্দশন করে আবুল ফয়েজ নামের একজন এই জায়গার মালিকানা দাবি করছেন। তারা এখন পুরোপুরি অন্যায়ভাবে আমার পরিবার ও বাসার ভারাটিয়াদের উপর হামলা-মামলা করছেন। আমাদের জানমালের নিরাপত্তা এখন হুমকির মুখে। প্রসাশন ও আইনশৃঙ্খলা বাহীনির কাছে আমরা ন্যায় বিচার চাই।’

ঘটনার সতত্যা নিশ্চি করে শাহপরাণ (র.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী বলেন, ‘পুলিশ এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নিবে।’


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin