মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৬:০৫ পূর্বাহ্ন



জালালপুরে ৭শ পরিবারে খাবার পৌঁছে দিলেন আব্দুল জব্বার জলিল

জালালপুরে ৭শ পরিবারে খাবার পৌঁছে দিলেন আব্দুল জব্বার জলিল


 

স্টাফ রিপোর্ট : সিলটিভির পরিচালক, যাত্রিক ট্রাভেলসের স্বত্বাধিকারী ও এসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশ-আটাবের সাবেক আঞ্চলিক সভাপতি আব্দুল জব্বার জলিল সিলেটের দক্ষিণ সুরমার জালালপুর ইউনিয়নের ৪৪টি গ্রামের ৭শ পরিবারের কাছে এক সপ্তাহের খাবার পৌঁছে দিয়েছেন।
‘করোনা’ সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা মেনে, কোন ধরনের জনসমাগম না ঘটিয়ে, সোমবার দুপুরে বৈরাগীবাজার উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণ থেকে নিজস্ব ব্যবস্থাপনায় তালিকা অনুযায়ী প্রত্যেক পরিবারের কাছে এই খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়।
এরমধ্যে এমন পরিবারও রয়েছে, যে অস্বচ্ছল নয়; কিন্তু করোনা জনিত পরিস্থিতিতে অসহায় হয়ে পড়েছিল। পরিবারের সদস্যরা সেকথা না পারছিলেন কারো কাছে বলতে, না পারছিলেন কারো কাছে সাহায্য চাইতে। সবাই উপবাসে থাকলেও মুখবুজে ক্ষুধার জ্বালা সহ্য করছিলেন।
এর আগে পার্শ্ববর্তী দুটি পরিবারে খাদ্য সহায়তা পৌঁছে দেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল। এসময় আরো উপস্থিত ছিলেন, শিক্ষাবিদ বীর মুক্তিযোদ্ধা সুবল চন্দ্র পাল।
আব্দুল জব্বার জলিল জানান, পর্যায়ক্রমে পার্শ্ববর্তী সিলাম এবং মোগলাবাজার ইউনিয়নেও একই পদ্ধতিতে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin