রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১২:০৮ অপরাহ্ন


জালালাবাদ এসোসিয়েশন ইউকের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন

জালালাবাদ এসোসিয়েশন ইউকের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন


শেয়ার বোতাম এখানে

প্রবাস ডেস্ক:

গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে এর নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ শামছুল হক,সাধারণ সম্পাদক মোহাম্মদ দিলওয়ার হোসেন, কোষাধ্যক্ষ মাসুদ আহমেদ জোয়ারদার সহ নবনির্বাচিত কার্যকরী কমিটির সবাইকে জালালাবাদ ত্রসোসিয়েশন ইউকের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন।

শেরপুর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে এর নবনির্বাচিত সভাপতি আব্দুল অদুদ (দিপক) সাধারন সম্পাদক সৈয়দ ওয়াসেক আহমেদ, ট্রেজারার সেলিম আহমেদ সহ নবনির্বাচিত কার্যকরী কমিটির সবাইকে জালালাবাদ এসোসিয়েশন ইউকের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন।

উল্লেখ্য গত (১১ অক্টোবর ২০২১) সমবার জালালাবাদ এসোসিয়েশন ইউকের সভাপতি মুহিবুর রহমান মুহিব, সাধারণ সম্পাদক মোহাম্মদ আমিনুল হক জিল্লু, প্রেস ত্রন্ড পাবলিসিটি সেত্রেুটারি সাংবাদিক আব্দুল মুনিম জাহেদী ক্যারল, কার্যনির্বাহী সদস্য মারুফ আহমেদে সাথে শেরপুর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে ও গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকের নবনির্বাচিত সভাপতি, সাধারন সম্পাদক ত্রবং ট্রেজারার ত্রক সৌজন্য সাক্ষাত শেষে জালালাবাদ এসোসিয়েশন ইউকের পক্ষ থেকে এ ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করা হয়। উভয় সংঘটনের সভাপতি ও সাধারন সম্পাদক জালালাবাদ ত্রসোসিয়েশন ইউকের সদস্য। এ সময় উপস্হিত ছিলেন যুক্তরাজ্যে সফররত ইতালী জালালাবাদ ত্রসোসিয়েশনের সভাপতি অলিউদ্দিন শামীম সহ অন্যান্য নেতৃবৃন্দ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin