বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন


জুড়ী উপজেলা ফাউন্ডেশনের উদ্যোগে হেলথ কার্ড বিতরণ

জুড়ী উপজেলা ফাউন্ডেশনের উদ্যোগে হেলথ কার্ড বিতরণ


শেয়ার বোতাম এখানে

জুড়ী প্রতিনিধি:

মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় অসহায় ও হতদরিদ্রদের মাঝে জুড়ী উপজেলা ফাউন্ডেশনের উদ্যোগে ও মডার্ন মেডিকেল সার্ভিসেস’র সহযোগিতায় হেলথ কার্ড বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (০৮ অক্টোবর) মডার্ন মেডিকেল সার্ভিসেস’র অফিসে জুড়ী উপজেলা ফাউন্ডেশনের সভাপতি কামরুল হোসেন পলাশের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক রায়হান আহমেদ শাহিনের সঞ্চালনায় উক্ত হেলথ কার্ড বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা দূর্ণীতি দমন প্রতিরোধ কমিটির সভাপতি তাজুল ইসলাম, জায়ফরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির দারা, কামিনীগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি হাজী কামাল উদ্দিন, জুড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি সিরাজুল ইসলাম, মডার্ন মেডিকেল সার্ভিসেস’র ব্যবস্থাপনা পরিচালক মুজিবুর রহমান আজিজি, বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার রামেন্দ্র সিংহ, দৈনিক সকালের সময় জুড়ী উপজেলা প্রতিনিধি মনিরুল ইসলাম। এছাড়াও জুড়ী উপজেলা ফাউন্ডেশন এর সদস্যবৃন্দ। উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা জুড়ী উপজেলা ফাউন্ডেশন এর মেডিকেল ক্যাম্প ও করোরাকালীন কার্যক্রমসহ সকল সামাজিক কার্যক্রমের জন্য জুড়ী উপজেলা ফাউন্ডেশনের সকলকে ধন্যবাদ জানান এবং অতীত ও বর্তমানের ন্যয় অদূর ভবিষ্যতেও জুড়ী উপজেলা ফাউন্ডেশন আর্তমানবতার সেবায় এগিয়ে আসবে বলে আশাবাদ ব্যক্ত করেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin