রবিবার, ২১ Jul ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন


জুনিয়র সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী

জুনিয়র সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী

জুনিয়র সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী

শেয়ার বোতাম এখানে

অনলাইন ডেস্ক : ঘুমিয়ে থাকা অবস্থায় সাকিব খান নামের এক টিকটকারে গোপনাঙ্গ কেটে ফেলার অভিযোগ উঠেছে তাঁর স্ত্রী শিখা খানের বিরুদ্ধে। আজ মঙ্গলবার ভোরে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কলাগাছিয়া কান্দিরপাড় এলাকায় এ ঘটনা হয়। পরে দুপুরে সাকিব খানকে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে নিয়ে আসা হয়। এ ঘটনায় অভিযুক্ত স্ত্রী শিখাকে জিজ্ঞাসাবাদের জন্য বন্দর থানা পুলিশ আটক করেছে।

পুলিশ জানিয়েছে, সাকিব খান ও তাঁর স্ত্রী শিখা খান দুজনই মাদকাসক্ত ছিলেন। তারা দুজনই টিকটক, ফেসবুক ও ইউটিউবে ভিডিও কনটেন্ট তৈরি করতেন।

স্থানীয়রা জানিয়েছেন, প্রায়ই সাকিব ও শিখা ঝগড়া ও মারামারি করতেন। আগেও কয়েকবার স্থানীয়রা বিষয়গুলো মীমাংসা করেছেন।

নারায়ণগঞ্জের মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির উপ–পরিদর্শক (এসআই) রাজু আহম্মেদ বলেন, জরুরি সেবা ৯৯৯-এ ফোন পেয়ে আমরা ঘটনাস্থল থেকে টিকটকার সাকিবকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করি। কেটে ফেলা গোপনাঙ্গের অংশ তাঁর স্ত্রী শিখার কাছ থেকে উদ্ধার করা হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে সার্জারি শেষে সাকিবকে পর্যবেক্ষণে রাখা হয়েছে বলে জানান তিনি।

এসআই রাজু জানান, সাকিব ও শিখা দুজনই মাদকাসক্ত ছিলেন। সাকিবের আসল নাম সাকিল বেপারী।

এই পুলিশ কর্মকর্তা বলেন, আহত সাকিব জানিয়েছেন, মধ্য রাতের কোনো এক সময় বিয়ারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে তাঁকে খাইয়ে দেন শিখা। ঘুমিয়ে পড়লে ভোরের কোনো এক সময় তাঁর গোপনাঙ্গ কেটে ফেলেন শিখা। তাদের মধ্যে প্রায় সময় ঝগড়া হতো। কী কারণে এই ঘটনা ঘটেছে সে বিষয়ে তদন্ত শেষে বলা যাবে। অভিযুক্ত শিখা খানকে আটক করে বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোঃ বাচ্চু মিয়া জানান, রক্তাক্ত অবস্থায় ওই যুবককে হাসপাতালে আনা হলে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে রেফার করা হয়। বর্তমানে সেখানেই তাঁর চিকিৎসা চলছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin