মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:৫৭ পূর্বাহ্ন

জেলা পরিষদ পক্ষ থেকে ওসমানীনগরে ত্রাণ বিতরণ

জেলা পরিষদ পক্ষ থেকে ওসমানীনগরে ত্রাণ বিতরণ


শেয়ার বোতাম এখানে

রনিক পাল, ওসমানীনগর:
বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রেখে ওসমানীনগরের ক্ষতিগ্রস্থ অতিদরিদ্র, অসহায় সুবিধা বঞ্চিত লোকজনের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করছে সিলেট জেলা পরিষদ।

সিলেটে জেলা পরিষদের ৮ নং ওয়ার্ড (ওসমানীনগর) সদস্য ও জাতীয় যুবসংহতি সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক মো: আশিক মিয়ার তত্বাবধানে উপজেলার ৮টি ইউনিয়নের প্রায় তিন শতাধিক লোকজনের মধ্যে জেলা পরিষদের এ সহায়তা প্রদান করা হয়।

বুধবার দুপুরে উপজেলার গোয়ালাবাজার এলাকায় অনুষ্টিত বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা: তাহমিনা আক্তার, সিলেট জেলা পরিষদের সদস্য ও সিলেট জেলা জাতীয় যুবসংহতি সাধারণ সম্পাদক মো: আশিক মিয়া,উপজেলা জাতীয়পার্টির সভাপতি সুফি মাহমুদ, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আব্দাল মিয়া, উপজেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক মকবুল হোসেন, গোয়ালাবাজার ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান মানিক।

ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিপন আহমদ, জাপা নেতা আজিজুর রহমান, ইউপি সদস্য জিলু মিয়া, আমিরুল ইসলাম শিকদার,বখতিয়ার হোসেন, আনচর আলী, আসদ্দর আলী খান, জামাল মিয়া, জাহাঙ্গির আলম, আতিক আহমদ, ছালিকুর রহমান ছালিক,ফারুক আহমদ, দিপঙ্কর দেব শিবু, জাপা নেতা মুহিম আলী, শামিম আহমদ, কামাল আহমদ, নুর মিয়া, আব্দুর রুপ, আন্তর আলী,যুবসংহতি নেতা মুকিদ মিয়া,ঝুনুর মিয়া, মায়াদ আলী, আলী হোসেন, শাহিন আহমদ, দেলোয়ার হোসেন, আপ্তাব আলী, ইমরান আহমদ, রুমেল মিয়া, প্রমুখ।

অনুষ্ঠানের স্বাগত বক্তব্যে জেলা পরিষদ সদস্য আশিক মিয়া বলেন, করোনা ভাইরাসের সংক্রামণ থেকে বাঁচতে আমাদের সচেতণতার উপর জোর দিতে হবে। সামাজিক দূরত্ব বজায় রেখে পরিস্কার-পরিচ্ছন্ন থাকাসহ স্বাস্থ্য বিভাগ ও সরকারের সকল দিকনির্দেশনা মেনে চলতে হবে। মহামারী প্রতিরোধে জেলা পরিষদের পক্ষ থেকে মাঠ পর্যায়ে ত্রাণ বিতরণ সহ সচেতনতামূলক কর্মকান্ড অব্যাহত রয়েছে।

প্রয়োজনে জেলা পরিষদের পক্ষ থেকে আরো নতুন নতুন কার্যক্রম গ্রহন করা হবে।অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জেলা পরিষদ সদস্য আশিক মিয়া বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে এখনো কোনো প্রতিষেধক আবিষ্কার হয়নি। করোনার সংক্রামণ থেকে বাঁচতে সচেতণতা বৃদ্ধির পাশাপাশি সংক্রমিত ব্যাক্তিদের থেকে দূরে থাকতে হবে।

সংকট মোকাবেলায় ইতিমধ্যে সরকারের পক্ষ থেকে ইতিমধ্যে অব্যাহত ত্রাণ বিতরণসহ গুরুত্বপূর্ন দিক নির্দেশনা প্রদান করা হচ্ছে। সরকারের নিদের্শনা মেনে সর্বস্তরের লোকজন এগিয়ে আসলে দ্রুত দূর্যোগ মোকাবেলা সম্ভব।
অনুষ্ঠানে উপস্থিত লোকজনকে সিলেট জেলা পরিষদের পক্ষ থেকে করোনা প্রতিরোধক দিক-নির্দেশনামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।

ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের
পিপিই দিলেন আনোয়ারুজ্জামান চৌধুরী
ওসমানীনগর প্রতিনিধি::
নভেল করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষে সাংবাদিকদের সুরক্ষায় সিলেটের ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দের পাশে দাঁড়িয়েছেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী। খবর সংগ্রহে সাংবাদিকদের ঝুঁকি এড়াতে ও করোনাভাইরাস প্রতিরোধের জন্য প্রেসক্লাবের ১২জন সদস্যদের মধ্যে পিপিই, মাস্ক ও গ্লাভ্স প্রদান করেছেন। বুধবার বিকেলে উপজেলার গোয়ালাবাজারস্থ প্রেসক্লাব কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে প্রেসক্লাব নেতৃবৃন্দের হাতে এ সুরক্ষা সামগ্রীগুলো তুলে দেন আওয়ামীলীগ নেতৃবৃন্দরা।
এসময় প্রেসক্লাব নেতৃবৃন্দরা বলেন, দুঃসময়ে নিজেরা লকডাউনে থেকেও যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী সাংবাদিকদের সুরক্ষা-সামগ্রী দিয়ে যে উৎসাহ দিয়েছেন তা অবশ্রই প্রশংসনীয়। এসময় আনোয়ারুজ্জামান চৌধুরীর পাশাপাশি দেশ ও জাতির ক্যলাণে কাজ করে যাওয়া দেশে বিদেশে অবস্থানরত গুণীজনদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন সংবাদিক নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দাল মিয়া, সাংগঠনিক সম্পাদক আনা মিয়া, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমান, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল আহমদ, সিলেট জেলা যুবলীগ নেতা আকদ্দুছ আলী,ইউসুফ চৌধুরী,নিপ্পন সূত্রধর,জেলা ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম মিজানুর রহমান প্রমুখ।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin