সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৬:০৪ অপরাহ্ন



সিলেট সদরে লন্ডন প্রবাসী সাবেক শিবির নেতার বাড়িতে যুবলীগ-ছাত্রলীগের হামলা ও ভাংচুর

সিলেট সদরে লন্ডন প্রবাসী সাবেক শিবির নেতার বাড়িতে যুবলীগ-ছাত্রলীগের হামলা ও ভাংচুর


সিলেট সদর প্রতিনিধি : সিলেট সদর উপজেলার হাউসা গ্রামের লন্ডন প্রবাসী, সাবেক শিবির নেতার বাড়িতে সন্ত্রাসী হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে বলে জানা যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট সদর উপজেলা উত্তর শাখার সাবেক সভাপতি, লন্ডন প্রবাসী আব্দুল বাছিতের  বাড়িতে মোঘলগাঁও ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আব্দুল হামিদ চুনুর নেতৃত্বে স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের সন্ত্রাসীরা বাছিতের  বাড়িতে গিয়ে তাকে না-পেয়ে  তার নাম দরে  গালিগালাজ করতে থাকে। তারা ঘরের দরজা জানালা ভেঙ্গে ভিতরে প্রবেশের চেষ্টা করে ব্যর্থ হলে ইট পাটকেল নিক্ষেপ করে। এসময় ঘরের ভিতরে থাকা আব্দুল বাছিতের মা ও বোন ভীত সন্ত্রস্ত হয়ে সন্ত্রাসীদের হাত থেকে বাঁচানোর জন্য চিৎকার করতে থাকেন। তাদের আর্ত চিৎকারে আশপাশের লোকজন জড়ো হতে থাকলে সন্ত্রাসীরা তাদের হাতে থাকা দেশীয় অস্ত্রশস্ত্র উঁচিয়ে জনসাধারণকে ভয় দেখিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়।

এ ঘটনায় আব্দুল বাছিতের মা ও বোন স্হানীয় ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীদের দায়ী করে জালালাবাদ থানায় মামলা করতে গেলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অকিল উদ্দিন আহমদ মামলা নিতে অপারগতা প্রকাশ করেন। এ ঘটনার পর থেকে আব্দুল বাছিতের পুরো পরিবার আতংকের মধ্যে রয়েছেন বলে জানা যায়।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin