রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৭:৪৭ পূর্বাহ্ন



জৈন্তাপুরে অকারণে বের হওয়ায় ৭জনকে জরিমানা

জৈন্তাপুরে অকারণে বের হওয়ায় ৭জনকে জরিমানা


জৈন্তাপুর প্রতিনিধি:
করোনাভাইরাসের বিস্তার রোধে সিলটের জৈন্তাপুরে প্রয়োজন ছাড়া ঘোরাফেরা না করার জন্য প্রতিদিনই মানুষকে মাইকিং করে আহবান জানানো হচ্ছে।

উপজেলা নির্বাহি অফিসার নাহিদা পারভিন ৪নং দরবস্ত ইউনিয়ন প্রাঙ্গণে সহ বাজারের অধিকাংশ নিত্যপ্রয়োজনীয় দোকানের সামনে সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য সাদা রঙ্গ দিয়ে গোল বৃত্ত একে দেন এর পর জৈন্তাপুর উপজেলা প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ যৌথভাবে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখার আহবান জানান। এরপরও মানুষ নিষেধাজ্ঞা না মেনে কোনো কারণ ছাড়াই হাটবাজারে ঘোরাফেরা করছিল।

শনিবার (৪এপ্রিল) বিকেলে জৈন্তাপুর উপজেলার হরিপুর বাজারে উপজেলা প্রশাসন, পুলিশ ও সেনাবাহিনী যৌথভাবে পর্যবেক্ষণ শুরু করে। এইসময় জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার আদেশ অমান্য করায় ৭জনকে ৭টি মামলায় ৪হাজার ৪শত টাকা অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জৈন্তাপুরের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারুক আহমদ। দণ্ডিত ব্যক্তিদের কেউই ঘোরাফেরা করার কোনো যৌক্তিক কারণ দেখাতে পারেনি।

সহকারী কমিশনার (ভূমি) ফারুক অাহমদ অর্থদণ্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘সামাজিক দূরত্ব নিশ্চিত করতে প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ যৌথভাবে কাজ করছে।

বিনা কারণে বের হওয়ায় ৭ জনকে দন্ডবিধি ১৮৬০এর বিভিন্ন ধারায় ৭টি মামলায় ৪হাজার ৪শত টাকার জরিমানা করা হয়। এসময় তিনি আরোও বলেন সচেতনতামূলক প্রচারণা অব্যাহত আছে। সামাজিক দূরত্ব নিশ্চিত করতে এবং লোক জনকে ঘরে অবস্থান করতে উদ্বুদ্ধ করা হয়।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin