বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৪:৫৪ পূর্বাহ্ন


জৈন্তাপুরে এক অনাথ শিশুকে ধর্ষণ : ৩ জনের বিরুদ্ধে মামলা

জৈন্তাপুরে এক অনাথ শিশুকে ধর্ষণ : ৩ জনের বিরুদ্ধে মামলা


শেয়ার বোতাম এখানে

জৈন্তাপুর প্রতিনিধি:

সিলেটের জৈন্তাপুরে এক অনাথ শিশুকে ধর্ষণের অভিযোগে ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আজ বুধবার (১৭ জুন) জৈন্তাপুর থানায় মামলাটি দায়ের করা হয়।

মামলার আসামিরা হলো- জৈন্তাপুর উপজেলার আগফৌদ পাঁচসেউতি গ্রামের বারাম লন্ডনীর ছেলে শাহীন আহমদ (৩০), সারীঘাট ঢুপি গ্রামের আব্দুস সালামের ছেলে ফয়জুল হক (৩৫) এবং নয়াখেল গ্রামের আহমদ আলীর ছেলে তৈয়ব আলী (৪০)।

অনাথ শিশুর লিখিত আবেদনের প্রেক্ষিতে অভিযোগটির প্রাথমিক তথ্য যাচাই করে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী / ২০০৩) এর ৭/ ৯(৪) (খ)/৩০ মামলা হিসেবে রেকর্ড করে পুলিশ। যাহার নং-০৫, তারিখ ১৭ জুন ২০২০।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার (১৬ জুন) বিকেল ৫টার দিকে অনাথ শিশুটিকে একা পেয়ে তাকে পোশাক ও টাকা দেওয়ার প্রলোভন দেখায় মামলার তিন বিবাদী। অনাথ শিশুটি তাদের সঙ্গে যেতে না চাইলে তারা জোরপূর্বক তাকে একটি টমটম গাড়িতে উঠিয়ে সিলেট-তামাবিল মহাসড়ক থেকে সরু পাকা রাস্তা দিয়ে নিয়ে যায়। নয়াখেল আগফৌদ গ্রামের হাওরের মধ্যে থাকা জনৈক সুমন মিয়ার ফিশারির পাড়ে একটি টিনশেড ঘরে নিয়ে ওই তিন ব্যক্তি শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে। শিশুর চিৎকারে ফিশারির আশপাশে থাকা লোকজন এগিয়ে এলে আসামিরা পালিয়ে যায়।

এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক সিলেট মিররকে জানান, অভিযোগের প্রেক্ষিতে প্রাথমিক তথ্য যাচাই করে ঘটনার সত্যতা পেয়ে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা রেকর্ড করা হয়েছে। ভিকটিমকে শারীরিক পরীক্ষা জন্য ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) প্রেরণ করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin