বুধবার, ১২ মে ২০২১, ০২:১১ পূর্বাহ্ন

জৈন্তাপুরে গ্যারেজে ট্রাক : ৩জন নিহতের ঘটনায় চালক আটক

জৈন্তাপুরে গ্যারেজে ট্রাক : ৩জন নিহতের ঘটনায় চালক আটক


শেয়ার বোতাম এখানে
  • 36
    Shares

শুভ প্রতিদিন ডেস্ক:

সিলেট-তামবিল মহাসড়কের জৈন্তাপুর উপজেলায় ট্রাক চাপায় ৪জন নিহতের ঘটনায় ঘাতক ট্রাক চালকে আটক করেছে পুলিশ। সোমবার (৩ মে) রাতে জৈন্তাপুর থানা পুলিশ তাকে আটক করে।

এদিকে সড়ক দুর্ঘটনায় নিহতদের একজন পিকআপ চালক ও অপর দুজন মোটরসাইকেল আরোহী একজন পথচারী বলে জানা গেছে। এ ঘটনায় আহত হয়েছেন ১জন।

সোমবার (৩ মে) রাত সাড়ে ১টার দিকে জৈন্তাপুর উপজেলার দরবস্ত বাজার সংলগ্ন ফান্দু এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় ঘটনাস্থলেই ৩ জন ও হাসপাতালে নেওয়ার পথে আরও এক জনের মৃত্যু হয়েছে। এর আগে রোববার সকাল সাড়ে ৬ টার দিকে একই উপজেলার ফেরিঘাট এলাকায় ড্রাম ট্রাক অটোরিকশাকে ধাক্কা দিলে একই পরিবারের ৪ জনসহ মোট ৫ জন নিহত হন। এ নিয়ে ২৪ ঘন্টায় উপজেলায় দুইটি সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ৯জন।

মধ্যরাতের দুর্ঘটনার ব্যাপারে স্থানীয়রা জানায়, সিলেট থেকে ছেড়ে আসা জাফলং গামী একটি ইট বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো ট ২৪-১৪৯৭) দরবস্ত বাজার সংলগ্ন ফান্দু এলাকায় আসলে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেল ওয়ার্কশপে ঢুকে যায়। এসময় ওয়ার্কশপের সামনে দাড়িয়ে থাকা দুইজন মোটরসাইকেল (সিলেট মেট্রো হ ১২-০৭৭৬) আরোহী ও ওয়ার্কশপের মেকানিক ঘটনাস্থলে মারা যান। এতে ঘটনাস্থলেই ৩ জন নিহত ও দুজন গুরুতর আহত আহতাবস্থায় হাসপাতালে নেওয়ার পথে আরো ১জনের মৃত্যু হয়।

মধ্যরাতের দুর্ঘটনার নিহতরা হলেন- কানাইঘাট উপজেলার নয়াগ্রাম পশ্চিম এলাকার সিফাতুর রহমানের ছেলে আশিক আহমদ (৩৫), একি গ্রামের মৌলভী সহরউল্লার ছেলে মিনহাজ উদ্দিন সুলতান (২৮) গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ি এলাকার মছনুর রহমানের ছেলে সুহেল আহমদ (৩০),জৈন্তাপুর উপজেলার বারোগাত্তি এলাকার তাজুল ইসলামের ছেলে সুমন আহমদ (১৮)। গুরুতর আহত হলেন- উপজেলার চাল্লাইন এলাকার বিলাল আহমদের ছেলে সাহেল আহমদ (২৫)।

এছাড়া আহত রুবেল ও সুমন নামে দুজনকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হলে সকালে রুবেলকে ছেড়ে দেয়া হয় এবং সুমন চিকিৎসাধীন রয়েছেন। এ বিষয়টি নিশ্চিত করেছেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই জয়নাল।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন, দুর্ঘটনায় ৪ জন নিহত ও একজন আহত হয়েছেন। সাহেল আহমদকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া দুর্ঘটনা কবলিত গাড়ি উদ্ধার করা হয়েছে এবং ঘাতক ট্রাক চালকে আটক করেছি।

এর আগে গত রোববার সকাল সাড়ে ৬টার দিকে জৈন্তাপুরের ফেরিঘাট এলাকায় সিলেট-তামাবিল সড়কে ট্রাক অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলে ৫ জন নিহত হন। এনিয়ে ২৪ঘন্টায় দুইটি সড়ক দুর্ঘটনায় এপর্যন্ত ৯জনের মৃত্যু হয়েছে।

রোববার সকাল সাড়ে ৬ টার সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন- উপজেলার পাখিবিল গ্রামের আরব আলীর ছেলে সিএনজি চালক হোসন আহমদ (৩০), রূপচেং গ্রামের আরজান আলীর মেয়ে হবিবুন নেছা (৩৭), জামাল উদ্দিনের স্ত্রী সাবিয়া আক্তার (৪০), জামাল উদ্দিনের মেয়ে সাফিয়া আক্তার (৮), ছেলে শাহাদাৎ হোসেন (৩মাস)।

এই দুর্ঘটনায় আহত হন নিহত সাদিয়া বেগমের ভাসুর মো. জাকারিয়া (৫০) ও ভাসুরের স্ত্রী হাসিনা বেগম (৪০)। সড়ক দুর্ঘটনায় নিহতদের গ্রামে শোকের মাতম চলছে। সকাল সাড়ে ৬ টায় সড়ক দুর্ঘটনায় নিহতদের ঐদিন আসরের নামাজের পর নামাজে জানাযা সম্পন্ন হয়।

এদিকে সড়ক দুর্ঘটনায় নিহত ঐ পরিবারের ৪ সদস্য হারিয়ে বাকরুদ্ধ আত্মীয়-স্বজন। বাবা-মা-ভাইকে হারিয়ে স্বজনরা এখন বাকরুদ্ধ।

নিজপাট ইউনিয়নের চেয়ারম্যান ইয়াহিয়া বলেন, এতগুলো লাশের শোক আমি কি বলে সান্ত্বনা দিবো।

Facebook



শেয়ার বোতাম এখানে
  • 36
    Shares

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin