বুধবার, ১২ মে ২০২১, ০১:৫৬ পূর্বাহ্ন

জৈন্তাপুরে ট্রাকচাপায় ৩ জন নিহত, আহত ২

জৈন্তাপুরে ট্রাকচাপায় ৩ জন নিহত, আহত ২


শেয়ার বোতাম এখানে
  • 33
    Shares

জৈন্তাপুর প্রতিনিধি:

সিলেটের জৈন্তাপুরে ট্রাকচাপায় ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ২ জন। রোববার (০২ মে) দিবাগত রাত দেড়টার দিকে সিলেট-তামাবিল সড়কের দরবস্ত এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহতদের মধ্যে সুহেল আহমদ নামের একজনের বাড়ি গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ি ইউনিয়নে  ও সুলতান আহমদ নামের অরেক নিহতের বাড়ি কানাইঘাটের গাছবাড়ি বলে প্রাথমিকভাবে জানা গেছে। বাকি নিহত একজন ও আহতদের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, দরবস্ত বাজারের পাশে সেন্ট্রাল জৈন্তা উচ্চ বিদ্যালয় খেলার মাঠের সামনের সড়কে একটি ট্রাক হঠাৎ ওয়ার্কসপে ঢুকে গেলে ২জন মোটরসাইকেল আরোহী সহ ওয়ার্কসপের মালিক ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় আরো দুজন আহত হয়েছেন বলেও জানান তারা। আহত দুজনকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাৎক্ষণিক খবর পেয়ে ফায়ার সার্বিসের একটি টিম লাশ উদ্ধার করে।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দস্তগির আহাম্মদ ৩জন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, তিনিসহ পুলিশ ঘটনাস্থলে রয়েছেন। তবে তাৎক্ষণিক নিহতদের নাম পরিচয় জানাতে পারেননি তিনি

এর আগে রোববার (২ এপ্রিল) সকাল সাড়ে ৬টার দিকে একই উপজেলায় তামাবিল মহাসড়কের ফেরিঘাট নামক স্থানে মর্মান্তিক দুর্ঘটনায় একই পরিবারের পাঁচ নিহত হন।



শেয়ার বোতাম এখানে
  • 33
    Shares

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin