রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:১৭ পূর্বাহ্ন



জৈন্তাপুরে দিন-রাত অসহায় দুঃস্থদের সেবায় নিয়োজিত ইউএনও নাহিদা পারভীন

জৈন্তাপুরে দিন-রাত অসহায় দুঃস্থদের সেবায় নিয়োজিত ইউএনও নাহিদা পারভীন


নাজমুল ইসলাম, জৈন্তাপুর:

সিলেটের জৈন্তাপুর উপজেলাকে বৈশ্বিক মহামারী করোনা মুক্ত রাখতে দিন-রাত গ্রাম থেকে গ্রামে নিরন্তরে ছুটে যাচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার নাহিদা পারভীন। গত ১৪মে প্রতিদিনের ন্যায় রাত ৯টা থেকে রাত ১টা পর্যন্ত জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়নের ৭ও ৮ নং ওয়ার্ডের শতাধিক অসহায় পরিবার ও ৫নং ফতেহপুর ইউনিয়নের হরিপুর স্কুল মাঠে প্রায় শতাধিক পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর ত্রান উপহার বিতরণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার নাহিদা পারভীন’র প্রচেষ্টায় এই উপজেলাকে করোনা ভাইরাস ঝুঁকিমুক্ত রাখতে সবাইকে সচেতন করতে বিরামহীন ভাবে কাজ করছেন সহকারী কমিশনার (ভূমি) ফারুক আহমেদ ও জৈন্তাপুর মডেল থানা।
একজন নারী কর্মকর্তা হয়েও রাত-দিন বিরামহীন ভাবে ছুটে চলেছেন উপজেলার এক প্রান্ত থেকে আরেক প্রান্তে। জনগণকে সচেতন করা, হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করণ, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখার পাশাপাশি নিন্ম আয়ের মানুষের ঘরে ঘরে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার খাবারের প্যাকেট পৌছে দিচ্ছেন তিনি।

এতসব কর্মময় জীবন স্বত্ত্বেও কখনো কারো বাহবা কিংবা প্রশংসার জন্য কাজ করেন না, একমাত্র মানুষের সেবা এবং উপকারের জন্যই পরিশ্রম করেন।

উপজেলা প্রশাসনের কর্মব্যস্ততা সম্পর্কে আলাপ কালে সহকারী কমিশনার (ভূমি) ফারুক আহমেদ বলেন “সরকারের পক্ষ থেকে জনগণকে মানবিক সহায়তা দেয়া হচ্ছে যা জনপ্রতিনিধি দের মাধ্যমে বিতরণ করা হচ্ছে। এরপরও যারা অসহায় দুঃস্থ তাদের পাশে সবসময় আছেন উপজেলা নির্বাহী অফিসার। স্যার, মানবিক সহায়তাসহ অন্যান্য অসংখ্য কাজ করা স্বত্ত্বেও একেবারেই প্রচারবিমুখ একজন নিরলস কর্মী।“

তিনি আরো বলেন-সকলের তরে সকলে আমরা
প্রত্যেকে আমরা পরের তরে- এই ব্রত নিয়ে এগিয়ে যাক এই প্রত্যাশা জৈন্তাপুরের মানুষের।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin