বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:০১ অপরাহ্ন

জৈন্তাপুরে পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ আটক ৬

জৈন্তাপুরে পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ আটক ৬


শেয়ার বোতাম এখানে

জৈন্তাপুর প্রতিনিধি:
সিলেটের জৈন্তাপুরে দুটি পৃথক মামলায় ৬ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। একটি মামলার বাদীনির স্বামীকে গ্রেফতার করা হয়েছে। অপর মামলায় ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের আজ শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে।

আজ শুক্রবার জৈন্তাপুর থানা পুলিশ এসব তথ্য জানায়। পুলিশ জানায়, জৈন্তাপুরের ঘিলাতৈল এলাকার আনোয়ারা বেগম তার স্বামী মনসুর আহমদের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগে গতকাল বৃহস্পতিবার থানায় মামলা করেন।

মামলায় তিনি অভিযোগ করেন, মনসুর আহমদ অত্যন্ত খারাপ প্রকৃতির লোক। ১৫ বছর আগে মনসুরের সাথে আনোয়ারার বিয়ে হয়। বিয়ের কয়েক বছর পর থেকে মনসুর আহমদ টাকার জন্য আনোয়ারাকে নির্যাতন শুরু করেন। গত ৫ মাস পূর্বে মনসুর বাড়িতে পাকা ঘরের নির্মাণ কাজ শুরু করেন।

সেই অসমাপ্ত কাজ সম্পন্ন করতে গত বুধবার বিকালে মনসুর ৫ লাখ টাকা বাড়ি থেকে এনে দিতে বলেন আনোয়ারাকে। তিনি অস্বীকার করলে মনসুর তাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেন।

আনোয়ারা নিজের বোনের বাড়িতে আশ্রয় নেন। পরে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেন। এ ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন আনোয়ারা। মামলার প্রেক্ষিতে মনসুর আহমদকে গ্রেফতার করে আজ শুক্রবার আদালতে পাঠানো হয়।

এদিকে, হামলা ও ভাঙচুরের ঘটনার একটি মামলায় জৈন্তাপুর উপজেলার ১নং নিজপাট ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বার সহ ৫ জনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার গৌরিশংকর গ্রামের মৃত হাছন আলীর ছেলে মনসুর আহমদ মেম্বার, ডিবিরহাওরের মৃত কলুর মিয়ার ছেলে আবুল বাহার, ঘিলাতৈলের আবুল কাশেমের ছেলে ক্বারী হোসেন, ক্বারী হোসেনের স্ত্রী হেলেনা বেগম ও গৌরিশংকরের জাকির হোসেনের স্ত্রী রহিমা বেগম।

পুলিশ জানায়, মামলার বাদী মোহাম্মদ আলী মাক্কু থানায় আসামিদের বিরুদ্ধে অভিযোগ করেছেন যে, তাদের সাথে জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।

এর জেরে গতকাল বৃহস্পতিবার রাত ১১টার দিকে আসামিরা পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মাক্কুর বাড়িতে গিয়ে হামলা চালায়। তারা মাক্কু ও তার পরিবারের লোকদের মারধর এবং ঘরের আসবাবপত্র ভাঙচুর করে। মামলার পর পুলিশ আসামিদের গ্রেফতার করে।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin