মঙ্গলবার, ১১ মে ২০২১, ১১:১২ পূর্বাহ্ন

জৈন্তাপুরে করোনা রোগী সনাক্ত: ২৩টি বাড়ি লকডাউন

জৈন্তাপুরে করোনা রোগী সনাক্ত: ২৩টি বাড়ি লকডাউন


শেয়ার বোতাম এখানে

জৈন্তাপুর প্রতিনিধি: সিলেটের  জৈন্তাপুর উপজেলায় এক ব্যক্তির শরীরে  করোনা ভাইরাসের জীবানু সনাক্ত ও পরিবারের অন্য তিন সদস্যকে হোম কোয়ারেইনন্টানে রাখা হয়েছে এবং তাদের নমুুনা সংগ্রহ করে সিলেটে প্রেরণ করা হয়। আক্রান্ত ব্যক্তির বাড়ীর আশপাশের ২৩টি বাড়ী লকডাউন করে দেয় স্থানীয় প্রশাসন।

 

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, আক্রান্ত ব্যক্তি একজন পরিবহন শ্রমিক। সে বেশ কয়েক দিন থেকে ট্রাক দিয়ে সিলেট, ঢাকা, নারায়নগঞ্জ রোড়ে মালামাল পরিবহন করে আসছিল। গত ১০ এপ্রিল তার বাড়ীতে আসার পর লোক জনের মধ্যমে সংবাদ পেয়ে বসত ঘরটি লকডাউন করা হয়। ১৩ এপ্রিল মেডিকেল টিম তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে সিলেটে প্রেরণ করা হলে ১৬ এপ্রিল সিলেট থেকে প্রেরিত রির্পোটে শরীরের করোনা পজেটিভ আসে। সকালে উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে একটি টিম ঐ ব্যক্তির বাড়িতে গিয়ে মেডিকেল টিমের মাধ্যমে তাকে বিশেষ এ্যাম্বুলেন্স যোগে সিলেট শহীদ সামসুউদ্দিন  হাসপাতালে করোনা ভাইরাস ইউনিটের আইসোলেশনে প্রেরণ করে।

 

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা  কর্মকর্তা মোহাম্মদ আমিনুল হক সরকার বলেন, আমাদের কাছে ঐ ব্যক্তির পজেটিভ রির্পোট আসায় আক্রান্ত ব্যক্তিকে দ্রুত শহীদ সামসুউদ্দিন  হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জৈন্তাপুর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা পারভীন প্রতিবেদককে জানান, সংবাদ পেয়ে পুলিশ ও স্বাস্থ্য কর্মকর্তাদের নিয়ে আক্রান্ত ব্যক্তির এলাকার ২৩টি বাড়ি লকডাউন করে দিয়ে এসেছি। এখন থেকে অন্য কোন জেলা থেকে জৈন্তাপুরে উপজেলায় প্রবেশ করলেই তাকে হোম কোয়ারেন্টিনে থাকতে হবে এবং তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হবে। এবং পরিবারের অন্য সদস্যদের থেকে পৃথক থাকতে নির্দেশ দেওয়া হবে।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin