বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১০:৫৪ পূর্বাহ্ন


জৈন্তাপুরে প্রবাসী ও পুলিশের যৌথ উদ্যোগে নিন্মাঞ্চলে শুকনো খাবার বিতরণ

জৈন্তাপুরে প্রবাসী ও পুলিশের যৌথ উদ্যোগে নিন্মাঞ্চলে শুকনো খাবার বিতরণ


শেয়ার বোতাম এখানে

জৈন্তাপুর প্রতিনিধি:

সিলেট জৈন্তাপুর উপজেলায় রাশিয়া প্রবাসী ও জৈন্তাপুর মডেল থানা‘র যৌথ উদ্যোগে নিম্নাঞ্চলের বিভিন্ন গ্রামে পানিবন্দি পরিবারের মধ্যে শুকনো খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

১৩ জুলাই সোমবার সিলেট জৈন্তাপুর উপজেলার ২নং ইউনিয়নের শেওলারটুক, বাওনহাওর, ঢুলটিরপাড়, বিরাইমারা (গড়েরপাড়, কাটাখাল, মল্লিফৌদ এলাকার প্রায় ১৫০টি পরিবারের মধ্যে রাশিয়া প্রবাসী জৈন্তা ফটোগ্রাফি সোসাইটি‘র অন্যতম দাতা সদস্য এবং জৈন্তাপুর মডেল থানার যৌথ উদ্যোগে কয়েক দিনের টানা বর্ষণ ও উজান থেকে নমে আসা পাহাড়ী ঢলের ফলে বন্যার পানিতে গৃহবন্দি পরিবার গুলোর মধ্যে শুকনো খাবার বিতরণ করা হয়।

জৈন্তা ফটোগ্রাফি‘র প্রধান এডমিন জানান, আমাদের গ্রুপের কার্যক্রমের ফলে প্রচার বিমূখ প্রবাসীরা অসহায়, দরিদ্র, করোনায় কর্মহীন, এবং বানভাসি মানুষের পাশে যথাযত ভাবে প্রশাসনের সহযোগিতা নিয়ে সুষ্ট ভাবে প্রত্যন্ত অঞ্চলের মানুষের মধ্যে সঠিক ভাবে সহায়তা বিতরণ করে আসেছে। বিশেষ করে যে সমস্থ এলাকায় কোন প্রকার ত্রাণ বা খাদ্য সহায়তা বিতরণ পৌছায়নি, সেই এলাকা গুলো জৈন্তা ফটোগ্রাফি সোসাইটির সদস্যরা চিহ্নিত করে এবং আর্তমানবতার ব্রত নিয়ে কাজ করে যাচ্ছে। ইতোমধ্যে করোনাকালীন কর্মহীন মানুষের মধ্যে ৬ দাফায় রাশিয়া প্রবাসীসহ অন্যান্য প্রবাসী এবং জৈন্তাপুর মডেল থানা পুলিশের সহায়তা খাদ্য সামগ্রী বিতরণ করে।সো

সাইটির সেচ্ছাসেবকরা প্রচার বিমুখ সহায়তা সামগ্রী অসহায়, দুস্থ্য ও পানি বন্দি মানুষের মধ্যে পৌছে দিতে সর্বদা কাজ করে যাচ্ছে।

বিতরণকালে উপস্থিত ছিলেন জৈন্তাপুর মডেল থানার সিনিয়র এসআই কাজী শাহেদ, জৈন্তা ফটোগ্রাফি সোসাইটি‘র প্রধান এডমিন ও ইমরান আহমদ সরকারি মহিলা কলেজের প্রতিষ্ঠাকালীন ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ খায়রুল ইসলাম, জৈন্তা ফটোগ্রাফি সোসাইটি‘র সদস্য সাংবাদিক আবুল হোসেন মোঃ হানিফ, সাংবাদিক মোঃ রেজওয়ান করিম সাব্বির, জৈন্তাপুর উপজেলা ছাত্রলীগ নেতা কুতুব উদ্দিন প্রমুখ।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin