সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:৩৪ অপরাহ্ন


জৈন্তাপুরে হার্ডলাইনে প্রশাসন: নির্দেশনা না মানলেই জরিমানা

জৈন্তাপুরে হার্ডলাইনে প্রশাসন: নির্দেশনা না মানলেই জরিমানা


শেয়ার বোতাম এখানে

নাজমুল ইসলাম, জৈন্তাপুর:
জৈন্তাপুরে করোনা সংক্রমণ রোধে কঠোর অবস্থানে মাঠে রয়েছে উপজেলা প্রশাসন। রোববার (৫এপ্রিল) সামাজিক দূরত্ব বজায় রাখতে উপজেলার বিভিন্ন বাজারে মনিটরিং করে উপজেলা প্রশাসন। সরকারি নির্দেশনা অনুসারে বিকাল ৫টার মধ্যে ঔষধের ফার্মেসী ব্যাতিত সকল ব্যবসায়ী প্রতিষ্ঠান বন্ধ রাখতে হবে।

কিন্তু এই নির্দেশনা না মানায় উপজেলার ৫নং ফতেহপুর ইউনিয়নের হরিপুর বাজারে ৩জনকে মোবাইল কোর্টের মাধ্যমে দন্ডবিধি ১৮৬০এর ভিবিন্ন ধারায় ৫হাজার ৭শত টাকা জরিমানা আদায় করেন উপজেলা নির্বাহী অফিসার নাহিদা পারভীন।

একই দিন সামাজিক দূরত্ব বৃদ্ধিতে উপজেলার বিভিন্ন বাজার ও খেলার মাঠে মনিটরিং করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারুক আহমদ।

এসময় সরকারি নির্দেশনা অমান্য করে বাজারে অযথা ঘুরাঘুরির অভিযোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ২জনকে ২হাজার ২শত টাকা জরিমানা প্রদান করা হয়।উপজেলা নির্বাহী অফিসার নাহিদা পারভীন বলেন, করোনা ভাইরাস সংক্রমণ রোধে প্রশাসন সার্বক্ষণিক মাঠে রয়েছে।

প্রশাসনের এসব কাজে সেনাবাহিনী আমাদের সহযোগিতা করে যাচ্ছে। এই ভাইরাস থেকে বাচতে চাইলে সচেতন ও ঘরে থাকতে হবে। তিনি আরোও বলেন- আপনাদের সুরক্ষায় আমরা বাহিরে  আছি আপনারা ঘরে থাকুন, নিরাপদে থাকুন, জৈন্তাপুরকে নিরাপদ রাখুন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin