বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:২০ অপরাহ্ন


জৈন্তাপুর নতুন ১জনের করোনা শনাক্ত

জৈন্তাপুর নতুন ১জনের করোনা শনাক্ত


শেয়ার বোতাম এখানে

জৈন্তাপুর প্রতিনিধি:

সিলেটের জৈন্তাপুর উপজেলার নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ১জন। এনিয়ে জৈন্তাপুর উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫৪ জনে। তারমধ্যে মৃত্যু হয়েছে-১জন, সুস্থ্য হয়েছেন-৯জন, নতুন নমুনা সংগ্রহ-১০জন, অপেক্ষামান ৫২জন।

জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সূত্রে জানায়, জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের অর্থ-সম্পাদক ও তামাবিল স্থল বন্দরের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জালাল উদ্দিন নতুন করে করোনা পজেটিভ ধরা পড়ে। এছাড়া উপজেলা বিভিন্ন সরকারি কর্মকর্তা ও কর্মচারী, রাজনৈতিক নেতা, সাংবাদিক, শিক্ষক, মেকানিক, সাধারণ নাগরিক আক্রান্ত হয়েছে। উপজেলার করোনা ভাইরাস প্রতিরোধের জন্য উপজেলার কর্মকর্তা কর্মচারীরা মাঠ পর্যায়ে নমুনা সংগ্রহ করছে।

এপর্যন্ত জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের গঠিত কোভিড-১৯, নবেল করোনা ভাইরাস প্রতিরোধ টিম প্রায় ৫শত নতুনা সংগ্রহ করে। তারমধ্যে ২০মে হতে ১৩ জুন পর্যন্ত নমুনা সংগ্রহের কাজ অব্যহত রয়েছে। জৈন্তাপুর উপজেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িছে ৫৪জনে। তারমধ্যে মৃত্যু হয়েছে-১জন, সুস্থ্য হয়েছেন-৯জন, ১৩ জুন তারিখে নতুন নমুনা সংগ্রহ-১০জন, ফলাফলের অপেক্ষামান রয়েছে ৫২জন।

এবিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আমিনুল হক সরকার প্রতিবেদকে জানান, উপজেলা হতে প্রায় ৫শত ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে, তারমধ্য মোট ৫৪জনের আক্রান্ত পাওয়া যায়। এরমধ্যে ১জন মৃত্যুবরণ করে, মোট ৯জন সুস্থ্য হয়েছে, বাকীরা চিকিৎসাধিন রয়েছে, বর্তমানে ৫২জনের ফলাফল অপেক্ষামান রয়েছে এছাড়া নতুন করে আরও ১০জনের নমুনা সংগ্রহ করে ল্যাবে প্রেরণ করা হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin