শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:০৩ পূর্বাহ্ন



জৈন্তাপুরে মুক্তিযোদ্ধা সিরাজুল হক’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন : বিভিন্ন মহলের শোক

জৈন্তাপুরে মুক্তিযোদ্ধা সিরাজুল হক’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন : বিভিন্ন মহলের শোক


জৈন্তাপুর প্রতিনিধি:
চির নিদ্রায় শায়িত হলেন জৈন্তাপুর উপজেলার মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড সিরাজুল হক। রাষ্ট্রীয় মর্যাদায় চির বিদায় জানানো হল জাতির এই শ্রেষ্ট সন্তানকে।

জৈন্তাপুর উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার সিরাজুল হক ক্যানন্সার রোগে আক্রান্ত হয়ে দীর্ঘ দিনে থেকে বাড়ীতে থাকা অবস্থায় রবিবার (২৬ এপ্রিল) রাত ৮:৫৫ মিনিটের সময় নিজ বাড়ীতে ইন্তেকাল করেন।

মৃত্যু কালে তাহার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, ৪ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন, গুনগ্রাহী ও শুভাকাঙ্কি রেখে গেছেন। সোমবার (২৭ এপ্রিল) নিজ বাড়ীর আঙ্গিনায় জানাজার নামাজ শেষে দর্জিহাটি মহল্লার কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

সিরাজুল হকের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে, এসময় তাহার রুহের আত্মার মাগফিরাত কামনা করে ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ এমপি।
জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, উপজেলা নির্বাহী অফিসার নাহিদা পারভীন, সহকারি কমিশনার(ভূমি) ফারুক আহমদ, অফিসার ইনচার্জ শ্যামল বণিক, ওমর ফারুক (তদন্ত), সাবেক উপজেলা চেয়ারম্যন সিরাজ উদ্দিন আহমেদ, জৈন্তাপুর প্রেসক্লাব, জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাব, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ত সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতীবৃন্দ।


সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin