শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১১:১১ পূর্বাহ্ন


জৈন্তায় ২১বস্তা সুপারি জব্দ পিকআপসহ চালক আটক

জৈন্তায় ২১বস্তা সুপারি জব্দ পিকআপসহ চালক আটক


শেয়ার বোতাম এখানে

জৈন্তাপুর উপজেলায় সিলেট জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ’র অভিযানে ২১ বস্থা সুপারী জব্দ ও পিকআপ চালককে আটক করা হয়েছে। সোমবার সকাল ৯ টায় জৈন্তাপুর উপজলাধীন চতুল এলাকাস্থ কানাইঘাট-দরবস্ত সড়ক থেকে এগুলো আটক করে। আটককৃত পিকআপ চালক দেলোয়ার। সে জৈন্তাপুর থানার বাসিন্দা। এ ঘটনায় থানায় মামলা হয়েছে বলে জানিয়েছে পুলিশ সূত্র।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, ভারতীয় সুপারির চালান নিয়ে সিলেট নগরীর কাজির বাজারস্থ নজরুলের আড়তে নিয়ে যাচ্ছিল পিকআপ চালক দেলোয়ার। গোপন সংবাদের ভিত্তিতে জেলা ডিবি সাব ইন্সপেক্টর মশিউর রহমান ও মান্নানের নেতৃত্বে একদল গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে ২১ বস্তা সুপারী, পিকআপ ও চালক দেলোয়ারকে গ্রেফতার করেন। পরবর্তীতে তাদেরকে জৈন্তাপুর থানায় হস্তান্তর করেন। তবে এ ব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের এসআই মশিউর রহমান জানান, অভিযানে ডিবির টিম ছিল। আর এসআই মিজান এ ব্যাপারে ভালো বলতে পারবেন।

 

এদিকে, স্থানীয়ভাবে অভিযোগ পাওয়া গেছে, জব্ধকৃত ২১ বস্তা সুপারি থেকে ১৩ বস্তা সুপারি জব্ধ দেখিয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে একাধিক সূত্র।

 

এ ব্যাপারে বক্তব্য নেয়ার জন্য ডিবি’র (উত্তর) এসআই মিজানুর রহমানের কাছে মোবাইলে (০১৭১৬-৯০৬৬৪২) কল করলে তিনি সাংবাদিকের ফোন রিসিভ না করে মোবাইল ফোন বন্ধ করে দেন।

 

জৈন্তাপুর থানার ওসি খান মোহাম্মদ মাইনুল জাকির ও ইন্সপেক্টর (তদন্ত) আনোয়ার জাহেদ অভিযান ও মামলার সত্যতা নিশ্চত করলেও সুপারির পরিমান ও বিবরণ জানাতে অপারগতা প্রকাশ করেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin