রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৭:১৫ অপরাহ্ন



জয়কলস ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী যুক্তরাজ্য প্রবাসী সোহেল আলম

জয়কলস ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী যুক্তরাজ্য প্রবাসী সোহেল আলম


দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়ন এর বৃহত্তর ডুংরিয়া গ্রামের বাসিন্দা মরহুম হাজি তাজ উদ্দিন সাহেবের নাতি ও হাজি মহর উদ্দিন মিয়ার বড় ছেলে যুক্তরাজ্য প্রবাসী সোহেল আলম ২নং জয়কলস ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছেন।

তিনি জানান, আমি আগামী জয়কলস ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করবো।জয়কলস ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সমাজ গড়ে তুলবো। আমি জয়কলস ইউনিয়ন বাসীর ভালবাসা নিয়ে দীর্ঘদিন মানুষের একজন প্রকৃত সেবক হিসেবে কাজ করে যেতে চাই।

তিনি আরো বলেন, আমি বর্তমানে কোন রাজনৈতিক দলের সাথে জড়িত নই, তবে এই চলমান বিশ্ব মহামারী করোনা ভাইরাসের সময়কালেও সামাজিক দায়বদ্ধতা থেকে একজন মানবিক মানুষ হিসেবে সবসময় সাধারণ মানুষের সুখে-দুঃখে সবসময় পাশে থাকার চেষ্টা করেছি। আমার সামর্থ্য অনুযায়ী দরিদ্র হতদরিদ্র মানুষদের কিছু সহযোগিতা করেছি। যদি মানুষের ভালবাসা আমার সাথে থাকে। তাহলে আমি স্বতন্ত্র প্রার্থী হয়ে ইউপিতে চেয়ারম্যান পদে লড়তে চাই।

তিনি এজন্য জয়কলস ইউনিয়নবাসীর সহযোগিতা কামনা করেছেন। সাথে সাথে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ইউনিয়ন বাসীর কাছে দোয়া চেয়েছেন। এছাড়া পুরো সুনামগঞ্জ বাসীর গর্ব দক্ষিণ সুনামগঞ্জের ডুংরিয়া গ্রামের কৃতি সন্তান বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান মহোদয় করোনা পজিটিভ হওয়ায়, তিনি মন্ত্রী মহোদয় এর সুস্থতার জন্য দেশবাসী সহ সকল প্রবাসীদের নিকট দোয়া চেয়েছেন। তিনি আরও বলেন আমি যুক্তরাজ্য প্রবাসী হয়েও এলাকায় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে দীর্ঘদিন ধরে জড়িত আছি এবং ভবিষ্যতেও থাকবো।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin