বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০১:২৯ অপরাহ্ন

ঝুঁকির মধ্যেও সাধারণ মানুষের পাশে আছেন এমপি মিলাদ গাজী

ঝুঁকির মধ্যেও সাধারণ মানুষের পাশে আছেন এমপি মিলাদ গাজী


শেয়ার বোতাম এখানে

মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকে:

করোনা সংক্রমণ ঠেকাতে এবং জনসাধারণকে ঘর থেকে বেরুতে সরকারিভাবে নিরুৎসাহিত করার সময়ে অসহায় মানুষের পাশে আছেন হবিগঞ্জ-১ আসনের এমপি গাজী মোহাম্মদ শাহ নওয়াজ মিলাদ।

চরম বিপদে পড়া দিন এনে দিন খাওয়া মানুষকে তিনি দিচ্ছেন নিয়মিত খাদ্য সহায়তা। সম্মান বাঁচিয়ে গোপনে মধ্যবিত্তের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দিতে খোলা হয়েছে হটলাইন। কল দিলেই বাড়িতে পৌছে দেন খাদ্য সহায়তা।
করোনা আক্রমনে দেশের অসহায় সাধারণ মানুষের পাশে জনপ্রতিনিধিদের অনুপস্থিতি নিয়ে অনেক প্রশ্নের মাঝেও ব্যতিক্রম এমপি মিলাদ গাজী।

করোনার ঝুঁকির মধ্যেও সাধারণ মানুষের পাশে ছুটে যাচ্ছেন এমপি মিলাদ গাজী। তাদেরকে মানসিক ও অর্থনৈতিক সহায়তা দিচ্ছেন। নিরবে কাজ করে যাচ্ছেন তার এলাকার মানুষগুলোর জন্য। পরিবার-আত্মীয়-স্বজন-বন্ধু বান্ধবদের সহায়তায় তিনি এ পর্যন্ত সাড়ে ৬ হাজার পরিবারকে সহায়তা দিয়েছেন।

এছাড়া করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ ও রোগী আনা-নেওয়ার জন্য নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রকে প্রায় ২৭ লাখ টাকা মূল্যের একটি গাড়িও দিয়েছেন। গাড়িটি নমুনা এবং আক্রান্ত ব্যক্তিদের নিয়ে সিলেট আসা-যাওয়া করছে। করোনা আক্রমনের ঠিক আগে তার মেয়ে জটিল রোগে আক্রান্ত হয়ে ভারতের দিল্লিতে একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বর্তমান অবস্থার জন্য মেয়ের পাশে দাঁড়াতে পারছেন না তিনি। শুধু তাই নয়; মেয়ের চিকিৎসার জন্য রাখা অর্থ থেকে ইতোমধ্যে প্রায় ১০ লাখ টাকা খরচ করে ফেলেছেন সাহায্য দেয়ার জন্য।

এমপি মিলাদ গাজী ইতোমধ্যেই নবীগঞ্জ ও বাহুবলে স্বাস্থ্যকর্মী, প্রশাসন, আইন-শৃঙ্খলা বাহিনীসহ অন্যান্যদের জন্য ১৫০টি পিপিই, প্রায় ৫ হাজার হ্যান্ড গ্লাবস, মাস্ক ও বিপুল পরিমাণ হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছেন। প্রয়োজনে এগুলো আরো বাড়ানো হবে বলেও তিনি জানান।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin