শনিবার, ২০ Jul ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন


ঝড় বৃষ্টির উপেক্ষা করে ওসি আখতারের মানবিকতা

ঝড় বৃষ্টির উপেক্ষা করে ওসি আখতারের মানবিকতা


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

যে জায়গায় করোনার ভয়ে সন্তান দেখছেনা বাবা মা কে, ভাই ভাইকে দেখছেনা, স্বামী স্ত্রীকে দেখছেনা । সেই জায়গায় পুলিশ ঠিক সাধারণ মানুষকে দেখছে। যে পুলিশকে আমরা কারনে অকারনে গালি দিতাম সেই পুলিশ এখন আসল নায়ক।

আর সেইরকম ওসি আখতার হোসেনের মত অনেক পুলিশ অফিসার এই করোনা যোদ্ধে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছেন। কোভিড ১৯ করোনা ভাইরাস কারনে কর্মহীন হয়ে পড়েছে অনেকে। ঘরে অবস্থান করছেন অনেক অসহায় ও দরিদ্র পরিবার।

মানবতার এই শ্রেষ্ঠ উদাহরণ হলো মানব সেবা আর এই মানব সেবা করে যাচ্ছেন মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার হোসেন।

তিনি করোনার শুরু থেকে মোগলাবাজার থানা এলাকার অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন খাদ্য সামগ্রী। প্রতিদিন একটি না একটি কাজ করে যাচ্ছেন অসহায় হতদরিদ্রদের জন্য এর পাশাপাশি চালাচ্ছেন জনসচেতনতা মূলক প্রচার প্রচারনা।

শনিবার ঝড় বৃষ্টির উপেক্ষা করে শতাদিক ইফতার সামগ্রী হতদরিদ্রদের হাতে তুলে দিয়েছেন। রবিবার তৃতীয় লিঙ্গ হিজড়াদের খাদ্য সহায়তা প্রদান করেন তিনি। ড্রাইভার, শ্রমিক, বস্তিবাসীদের প্রতিনিয়ত সাহায্য করে যাচ্ছেন।

ওসি আখতার হোসেন বলেন, সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার স্যারের নির্দেশে আমরা কাজ করে যাচ্ছি। এবং যতদিন আছি আমাদের সাধ্য মত অসহায়দের সাহায্য করার চেষ্টা করবো। তিনি আরো বলেন, সরকারের পাশাপাশি এই দূর্যোগে বিত্ত্ববানরাও যেন এগিয়ে আসেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin