সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৭:২০ অপরাহ্ন

টাকা নয়, সম্রাটের একমাত্র নেশা জুয়া: দ্বিতীয় স্ত্রী

টাকা নয়, সম্রাটের একমাত্র নেশা জুয়া: দ্বিতীয় স্ত্রী


শেয়ার বোতাম এখানে

প্রতিদিন ডেস্ক:

যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের দ্বিতীয় স্ত্রী শারমিন চৌধুরী বলেছেন, সম্পদের দিক থেকে সম্রাটের পারিবারিক অবস্থা আগে যেমন ছিল এখনো ঠিক তেমন আছে। সম্রাটের টাকা-পয়সার, সম্পদ গড়ার, ফ্ল্যাট করার, গাড়ি কেনার কোন নেশা নেই, ওর একমাত্র নেশা জুয়া খেলা।

রোববার (৬ অক্টোবর) বিকেলে মহাখালীতে সম্রাটের বাসায় সাংবাদিকদের এসব কথা জানান তিনি।

ক্যাসিনো সম্রাটখ্যাত ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে রোববার ভোরে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে আটক করে র‌্যাব।

এদিন বিকেলে সংবাদ মাধ্যমকে সম্রাটের স্ত্রী শারমিন চৌধুরী বলেন, আমাদের ১৯ বছরের সংসার। সে কখনো চাইতো না অবৈধ টাকা দিয়ে আমাদের সংসার চলুক। কখনো অবৈধ টাকা সে সংসারে দেয়নি। দুই বছর ধরে আমরা আলাদা থাকছি। তবে আমাদের সম্পর্ক আছে। মাসে মাসে কথা হয়। আমি দুই-তিনবার তার কাকরাইলের অফিসে গিয়েছি।


শারমিন আরো বলেন, আমি যখন বিয়ে করেছি তখন জুয়া জিনিসটা কী? মানে এত বড় বড় যে খেলার জায়গা আছে, সেটা আমার মাথায়ই ছিল না। এখন শুনছি এগুলা।

সম্রাটের সহযোগীদের চিনতেন কিনা জানতে চাইলে তিনি বলেন, নিশ্চয় দলে ওর বড় ভাই আছে। তবে সেটা কারা এটা জানি না। কিন্তু সবার সাথে ভালো ব্যবহার করে। সবার সাথে ওর একটা ভালো বন্ডেজ আছে। সম্রাট অনেক জনপ্রিয় নেতা। জি কে শামীমকে আমি চিনি না, খালেদকে আমি চিনি। আমি মাঝে মাঝে অফিসে যেতাম। আমি দেখতাম, অতটুকুই।

শারমিন বলেন, আমি কখনো সামনে আসি, ক্যামেরায় আসি-এগুলা পছন্দ করতো না সম্রাট। কোন রাজনীতি করি এটা পছন্দ করতো না। ও চাইতো আমি হাউজওয়াইফ থাকি। আমি শুরু থেকেই নামাজটা পড়া খুব পছন্দ করি। ঘরে থাকা পছন্দ করি।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin