শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন


টেলিভিশনে গানের সুযোগের আশ্বাসে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ১

টেলিভিশনে গানের সুযোগের আশ্বাসে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ১


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক : টেলিভিশনে গানের সুযোগ করে দেয়ার কথা বলে বাসায় নিয়ে অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শামীম আহমেদ (৩৭) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (৩০ মার্চ) বিকেলে হবিগঞ্জের বাহুবল উপজেলায় পুটিজুরী বাজার থেকে পুলিশ শামীমকে গ্রেফতার করে। পরে রাতে তাকে আদালতে পাঠানো হয়।

গ্রেফতার শামীম বাহুবল উপজেলার চক মণ্ডলকাপন গ্রামের সিরাজ মিয়ার ছেলে।

পুলিশ জানায়, ভুক্তভোগী মেয়েটি পড়াশোনার পাশাপাশি বিভিন্ন স্থানে বাউল গানের আসরে সঙ্গীত পরিবেশন করে আসছে। বাউল শিল্পী ইতি ও শামীম তাকে টেলিভিশনে গান পরিবেশনার সুযোগ করে দেয়ার কথা জানায়। ভুক্তভোগীকে এ আশ্বাস দিয়ে গত ২৫ ফেব্রুয়ারি সকাল ১০টায় হবিগঞ্জ শহরের রাজনগরে ইতি আক্তারের ভাড়া বাসায় নিয়ে যায় শামীম। পরে রাত ১২টা পর্যন্ত বাসায় আটকে রেখে শামীম তাকে একাধিকবার ধর্ষণ করেছে। এ ঘটনায় ভুক্তভোগীর মা মামলা দায়ের করলে শনিবার সদর মডেল থানার এসআই মমিনুল ইসলাম ও এএসআই জাবের আহমেদ পুটিজুরী বাজারে অভিযান চালিয়ে শামীমকে গ্রেফতার করেন।

হবিগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) মমিনুল ইসলাম জানান, মেয়েটির মা এ ঘটনায় শামীমসহ দুজনের বিরুদ্ধে সদর মডেল থানায় মামলা দায়ের করেছেন। এ পরিপ্রেক্ষিতে শামীমকে গ্রেফতার করা হয়। দ্বিতীয় আসামি বাউলশিল্পী ইতি আক্তার গাজীপুর জেলার নাকগলা এলাকার জসিম উদ্দিনের মেয়ে। তাকে গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

 


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin