শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৪:২৩ পূর্বাহ্ন

ট্রাফিক পুলিশের নজরদারিতে সিলেটের ফিটনেসবিহীন বাস

ট্রাফিক পুলিশের নজরদারিতে সিলেটের ফিটনেসবিহীন বাস


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট
সড়কে শৃঙ্খলা ফেরাতে ও সড়ক দূর্ঘটনা রোধ করতে কঠোর হচ্ছে সিলেট মহানগর ট্রাফিক পুলিশ। ফিটনেসবিহীন দুরপাল্লার বাসগুলো ট্রাফিক পুলিশের নজরদারিতে রয়েছে বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের ডিসি (ট্রাফিক) ফয়সল মাহমুদ চৌধুরী।
তিনি জানান, পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে আমরা ফিটনেসবিহীন বাসের বিরুদ্ধে অভিযান চালিয়ে যাচ্ছি। যা ঈদের পূর্ব পর্যন্ত অব্যাহত থাকবে। যদিও আমরা নিয়মিত অভিযান চালিয়ে আসছি।

ঈদে যাত্রী সাধারণের নিরাপত্তা ও সড়কে শৃঙ্খলা ফেরাতে ফিটনেস বিহীন বাসকে সড়কে চলাচলে নিষিদ্ধ করা হয়েছে উল্লেখ করে ফয়সল মাহমুদ বলেন, ফিটনেসবিহীন বাস সড়কে চলাচল করতে নিষেধাজ্ঞা আগেই ছিল। তবে আমরা ঈদকে কেন্দ্র করে এসব বাসের দিকে অতিরিক্ত নজরদারি করছি। আমরা মহানগর সড়কে ফিটনেসবিহীন বাস চলাচল করতে দেব না।


তিনি জানান, গতকাল বুধবার সকাল ১১ টায় সিলেট কেন্দ্রীয় বাস টার্র্মিনালে ফিটনেসবিহীন দুরপাল্লার বাসে অভিযান চালিয়েছে সিলেট মহানগর ট্রাফিক পুলিশ। এসময় কয়েকটি গাড়ীর কাগজপত্র সঠিক পাওয়া যায়নি। তাদের কাগজপত্র ঠিকঠাক করতে নির্দেশনা দেওয়া হয়েছে।
একপ্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা আপাতত গাড়িগুলোকে সর্তক করে দিচ্ছি। তাদের আমরা কোনো মামলা দিচ্ছি না। এছাড়া কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে চলাচলকারী ফিটনেসবিহীন দুরপাল্লার বাস টার্মিনাল থেকে বের হয়ে যেতে দেওয়া হয়নি।

গতকালের অভিযানে উপস্থিত ছিলেন মহানগর পুলিশের এডিসি (ট্রাফিক) নিকুলিন চাকমা, সহকারি পুলিশ কমিশনার মো. আশিদুর রহমান, পুলিশ পরিদর্শক মো. আব্দুল মুকিত, টিআই প্রশাসন মো. হাবিবুর রহমান, প্রসিকিউশন ইনচার্জ সার্জেন্ট আবু বক্কর শাওন, সার্জেন্ট প্রবাশ দেবনাথ, সার্জেন্ট নূরুল হুদা মোড়ল প্রমুখ।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin