রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৫৮ পূর্বাহ্ন


ট্রোলের বন্যায় ভাসছে উঠতি নায়িকা সারার সিনেমা!

ট্রোলের বন্যায় ভাসছে উঠতি নায়িকা সারার সিনেমা!


শেয়ার বোতাম এখানে

বিনোদন ডেস্ক:
বলিউডের উঠতি নায়িকা সারা আলী খান ও বরুণ ধাওয়ান অভিনীত সিনেমা ‘কুলি নম্বর ১’ সম্প্রতি মুক্তি দেওয়া হয়েছে স্ট্রিমিং প্লাটফর্ম অ্যামাজনে। মুক্তির আগে ছবিটি নিয়ে দর্শকদের মাঝে বেশ আগ্রহ ও প্রত্যাশা থাকলেও মুক্তির কিছুক্ষণের মধ্যেই ট্রোলের বন্যায় ভেসে যেতে শুরু করেছে সিনেমাটি। বলা চলে, ক্যারিয়ারে শুরুতেই সারার ক্যারিয়ারে যোগ হতে যাচ্ছে বক্স অফিসে মুখ থুবড়ে পড়া আরেকটি সিনেমা।

আইএমডিবিতে বরুণ-সারা অভিনীত ‘কুলি নম্বর ১’ রেটিং পেয়েছে মাত্র ১.৩। হিসেব বলছে ‘রেস ৩’ ও ‘হিম্মতওয়ালা’র চেয়েও নিচে রয়েছে এই সিনেমাটি। আইএমডিবিতে এই দুই ছবির রেটিং যথাক্রমে ১.৯ ও ১.৭। ‘কুলি নম্বর ১’-এর মতোই এই ছবি দুটিও রীতিমতো হাসির খোরাক হয়ে উঠেছিল বলিউডপ্রেমীদের কাছে। প্রায় ২৩ হাজার দর্শকের দেওয়া রেটিংয়ের ওপর ভিত্তি করে আইএমডিবির প্রায় তলানিতে এসে ঠেকেছে ‘কুলি নম্বর ১’। তবে ছবিটির স্ট্রিমিং প্লাটফর্ম অ্যামাজন জানিয়েছে, দর্শকদের ২০২০ সালের সবচেয়ে বড় ওপেনিং পেয়েছে ডেভিড ধবনের এই রিমেক। যদিও এই ছবির চেয়েও নিচে রয়েছে মহেশ ভাট পরিচালিত ‘সড়ক ২’।

তবে এ নিয়ে এখনো গণমাধ্যমে মুখ খোলেননি সারা বা বরুণ। সিনেমাটি নিয়ে দর্শকদের এমন বাজে ট্রোলের মুখে পড়তে হবে তা হয়তো স্বপ্নেও ভাবেনি এই তারকা জুটি। যদিও এই সিনেমাটি মুক্তির আগে সারা জানিয়েছিলেন ডেভিড ধবনের আরো এক সুপারহিট ছবি ‘বিবি নম্বর ১’-এর রিমেকে অভিনয় করতে চান তিনি। তবে ‘লাভ আজ কাল’ এবং ‘কুলি নম্বর ১’-এর অভিজ্ঞতার পর কী আর সেই পথে হাঁটবেন সারা?—এমন প্রশ্ন এখন তার ভক্তদের মনে ভিড় করছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin