বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১০:৫৫ পূর্বাহ্ন



ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের কোর মাস্টার ট্রেইনার সনদ পেলেন : তানিয়া সুলতানা হ্যাপি

ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের কোর মাস্টার ট্রেইনার সনদ পেলেন : তানিয়া সুলতানা হ্যাপি


শুভ প্রতিদিন ডেস্ক::  ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের কোর মাস্টার ট্রেইনার সনদ পেলেন কিশোরগঞ্জের কটিয়াদির কৃতি সন্তান ও বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় নেত্রী তানিয়া সুলতানা হ্যাপি। তিনি আন্তর্জাতিক সংস্থা USAID and UKAID এর তত্ত্বাবধানে ওয়াশিংটনভিত্তিক বেসরকারি সংস্থা ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের মাধ্যমে ট্রেনিং অব ট্রেইনার্স প্রোগ্রাম অন ক্যাম্পেইন ম্যানেজমেন্ট, ভোটার আউটরিচ এন্ড পোলিং এজেন্টস সফলতার সহিত সমাপ্ত করায় কোর মাস্টার ট্রেইনার সনদ পেলেন।
গত ১৬ই সেপ্টেম্বর (রবিবার) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের কার্নিভাল হল রুমে এক বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে এই সম্মানজনক সনদ প্রদান করা হয়।
বেসরকারি সংস্থা ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল বাংলাদেশের রাজনৈতিক দলগুলোর নেতাদের কে রাজনৈতিক বিভিন্ন প্রশিক্ষণ দিয়ে আসছেন। তারই ধারাবাহিকতায় সারা বাংলাদেশের ৪০টি জেলার আওয়ামী লীগের শীর্ষ নেতৃত্বের ৪৩ জনকে প্রশিক্ষিত করে তাঁদের কে এই সম্মানজনক সনদ প্রদান করে ডেমোক্রেসী ইন্টারন্যাশনাল। এর মধ্যে ঢাকা থেকে সনদ প্রাপ্ত হন পাঁচ জন।
সনদ প্রদান করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম, ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের চিফ অব পার্টি কেটি ক্রোক।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এম পি, সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক ডাঃ হাসান মাহমুদ এমপি, তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট আফজাল হোসেন এবং দেশের ৪০টি জেলা থেকে আগত আওয়ামী লীগের জেলা কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও সংসদ সদস্যগণ।

এ সনদ প্রাপ্তির পর তার অনুভূতি জানতে চাইলে বলেন, দীর্ঘদিন বাংলাদেশ ছাত্রলীগের একজন কর্মী হিসেবে কাজ করেছি, বাংলাদেশ যুব লীগের কর্মী হিসেবে কাজ করেছি,বর্তমানে বাংলাদেশ যুব মহিলা লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত আছি। কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি ডেমোক্রেসি ইন্টারন্যাশনাকে। তাঁদের প্রশিক্ষণ ও সনদ প্রদান, দলের একজন কর্মী হিসেবে দলের প্রতি দায়িত্বটা আরো বাড়িয়ে দিয়েছে। আগামী নির্বাচনে দলের একজন দক্ষ কর্মী হিসেবে ও ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের একজন মাস্টার ট্রেইনার হিসেবে প্রচারণা করবো আমার দলের বিজয় নিশ্চিত করতে।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin