বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০২:০৭ অপরাহ্ন


ড. ইনামকে বরণ করলো সিলেটের আওয়ামী লীগ

ড. ইনামকে বরণ করলো সিলেটের আওয়ামী লীগ


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট: সদ্য আওয়ামী লীগে যোগ দেওয়া বিএনপির প্রাক্তন ভাইস চেয়ারম্যান ইনাম আহমদ চৌধুরীকে ফুল দিয়ে বরণ করেছেন সিলেটের আওয়ামী পরিবার ও সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন। গতকাল শুক্রবার বিকাল ৫টার দিকে নগরীর ধোপা দিঘীর পাড়স্থ হাফিজ কমপ্লেক্সে পেশাজীবীদের সাথে মতবিনিময় সভায় ড. ইনাম চৌধুরীকে ফুল দিয়ে স্বাগত জানান।

 

ইনাম আহমদ চৌধুরী তাঁর বক্তব্যে বলেন- আওয়ামী লীগে যোগ দেওয়া তাঁর জীবনের সঠিক সিদ্ধান্তগুলোর মধ্যে একটি। ব্যক্তিগত কোন লাভের উদ্দেশ্যে নয়, মুক্তিযুদ্ধের আদর্শ বুকে লালন করে দেশের উন্নয়ন অগ্রযাত্রার পক্ষে থাকতেই আমার আওয়ামী লীগে যোগ দেয়া। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের স্বার্থে, উন্নয়নের স্বার্থে সিলেট-১ আসনসহ সারাদেশে নৌকা মার্কায় ভোট চান তিনি।

 

এসময় ড. মোমেন বলেন- ইনাম আহমদ চৌধুরীর পরিবারের সাথে আমাদের সম্পর্ক দীর্ঘ দিনের। আজ তিনি আমার পক্ষে প্রচারণার জন্য সিলেটে এসেছেন এজন্য আমি তার প্রতি কৃতজ্ঞতা জানাই।

 

তিনি বলেন- যে দল সম্মানীর সম্মান দিতে পারেনা সেই দল ছেড়ে তিনি আওয়ামী লীগে যোগ দিয়েছেন, আমি তাকে হƒদয়ের অন্তস্থল থেকে স্বাগত জানাই।
সভায় আরো বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

 

পেশাজীবীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আজিজ আহমদ সেলিম, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল কুদ্দুছ, স্বাধীনতা চিকিৎসক পরিষদ সিলেটের সাধারণ সম্পাদক ডা. এস এ আজিজ, কর আইনজীবী সমিতির সভাপতি মৃত্যুঞ্জয় ধর ভোলা।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin