বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:৪৪ অপরাহ্ন

তরুণীর ঘরে আটক কলেজছাত্র! অতঃপর

তরুণীর ঘরে আটক কলেজছাত্র! অতঃপর


শেয়ার বোতাম এখানে
  • 1
    Share

শুভ প্রতিদিন ডেস্ক:
হবিগঞ্জের আজমিরীগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে কলেজ পড়ুয়া তরুণীর সাথে অনৈতিক কাজে জড়িত হওয়ার সময় কলেজছাত্র জয় গোপ (২৩)কে আটক করে স্থানীয়রা। জয় গোপ পৌর এলাকার সমিপুর গ্রামের শ্রী দুর্গা বস্ত্রালয়ের স্বত্তাধিকারী বজেন্দ্র গোপের পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৬ ফেব্রুয়ারি শুক্রবার সন্ধ্যায় কলেজ পড়ুয়া জয় গোপ আজমিরীগঞ্জ পৌর এলাকার সমিপুর (কুমারহাঠি) গ্রামের কলেজ পড়ুয়া এক এক তরুণীর ঘরে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এসময় ওই তরুণীর শোর-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে জয় গোপকে আটক করলেও সে কৌশলে পালিয়ে যায়।

স্থানীয়রা আরো বলেন, ওই তরুণী তার দিন মজুর পিতা ও ছোট দুই ভাই বোনসহ তারা সমিপুরের কুমারহাটিতে বসবাস করে আসছে। একই কলেজে লেখাপড়া ও একই পাড়ায় বসবাসের সুবাধে ওই তরুণীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে জয়ের। এরই ধারাবাহিকতায় প্রায় দিনই মেয়ের বসত ঘরে প্রবেশ করত জয়। বিষয়টি এলাকাবাসীর নজরে আসলে শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জয় গোপকে ওই মেয়ের ঘরে আটক করে এলাকাবাসী। কিন্তু চতুর জয় পিছনের দরজা দিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে সংশ্লিষ্ট ওয়ার্ড কমিশনার প্রদীপ রায় জানান, আমরা উভয়পক্ষের সম্মতিতে মেয়ের সাথে ছেলের বিবাহের সিদ্ধান্ত গ্রহণ করছি।

এ বিষয়ে আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম জানান- ঘটনাটি আমি শুনেছি। কিন্তু এখন পর্যন্ত কোনো অভিযোগ পায়নি।



শেয়ার বোতাম এখানে
  • 1
    Share

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin