মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন


তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের টুর্নামেন্ট সম্পন্ন, তাজ ও শাহিনুর জুটি চ্যাম্পিয়ন

তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের টুর্নামেন্ট সম্পন্ন, তাজ ও শাহিনুর জুটি চ্যাম্পিয়ন


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

বিপুল উৎসাহ ও উদ্দীপকের মধ্য দিয়ে গত বুধবার (৩০ মার্চ) বৃটেনের জনপ্রিয় ব্যাডমিণ্টন ক্লাব তাকাওয়া ক্লাবের আয়োজনে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২২ এর ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণী সম্পন্ন হয়েছে। মাইল্যান্ড স্পর্টস সেন্টারে দৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতাটি সফল ভাবে অনুষ্টিত হয়। খেলার প্রথম পুরুস্কার ছিল নগদ অর্থ এবং ট্রফি, দ্বিতীয় পুরুস্কার ছিল নগদ অর্থ এবং ট্রফি।

উত্তেজনাপূর্ণ এই প্রতিযোগিতার ফাইনালে হাড্ডা হাড্ডি লড়াই হয় এ ক্যাটাগরির চান ও বাচ্চু জুটি বনাম জুনেদ ও আলতাফ জুটির মধ্যে।

চান ও বাচ্চু জুটি, জুনেদ ও আলতাফ জুটি কে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে। ক্যাটাগরির ডি খেলায় বিজয়ী হন তাজ ও শাহিনুর জুটি, দ্বিতীয় স্থান লাভ করেন শাহ এবং শিরন জুটি।

দুদিন ব্যাপী এই খেলায় প্রচুর দর্শক অনেক আনন্দ উপভোগ করেন। খেলায় স্পন্সর করে সহযোগিতা করেন রাইটলেন প্রপার্টিস স্বত্বাধিকারী ও তাকাওয়া ব্যাডমিন্টন ক্লাবের সেক্রেটারি ফারুক ফুয়াদ চৌধুরী।

খেলার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খেলার আয়োজক তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের প্রেসিডেন্ট সাংবাদিক মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল, ভাইস চেয়ারম্যান আব্দুল কাহার, সেক্রেটারি ফারুক ফুহাদ চৌধুরী, জনপ্রিয় খেলোয়াড় ও ট্রেজারার মুয়াজ্জিম আহমেদ রিবু।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে অতিথিরা বলেন, সুস্বাস্থের জন্য খেলাধুলার বিকল্প নেই। তাই নিয়মিত খেলাধুলা করা খুবই প্রয়োজন। এছাড়াও কমিউনিটিতে খেলাধুলার প্রতি মানুষদের আগ্রহ তৈরী করতে টুর্নামেন্টে আয়োজনের বিকল্প নেই।
অনুষ্ঠানে জানানো হয়, তাকওয়া বেডমিন্ট ক্লাবের পক্ষ থেকে শীগ্রই একটি গোল্ড কাপ টুর্নামেন্টের আযোজন করা হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের অ্যাসিস্ট্যান্ট ট্রেজারার আলতাফ হোসাইন, স্পোর্টস সেক্রেটারি মুহাম্মদ চান মিয়া, অ্যাসিস্ট্যান্ট স্পোর্টস সেক্রেটারি শাহ মুহাম্মদ মুসাদ্দিক আলী, মেম্বারশিপ সেক্রেটারি মোহাম্মদ ফয়সল ইসলাম, প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারিনির্বাহী: মনসুর আলী তাজ, নির্বাহী সদস্য , আয়নুল হক, হাফিজ শাহিনুর, মোহাম্মদ শফিক ইসলাম, মোহাম্মদ আবু জাফর বাচ্চু , রাহুল আহমদ, মোহাম্মদ মুন্না মিয়া, জুয়েল, নুরে আলম, হোসেন আহমদ, আকছার, রুবেল, শিরুল প্রমুখ।

খেলা শেষে বিজয়ী ও রানার্সআপদের হাতে পুরুস্কার তুলে দেন অতিথিবৃন্দ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin