শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন


তালাবদ্ধ ঘরে প্রবাসীর স্ত্রীর লাশ: স্বামী গ্রেপ্তার

তালাবদ্ধ ঘরে প্রবাসীর স্ত্রীর লাশ: স্বামী গ্রেপ্তার


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

সিলেট নগরের বালুচর এলাকার ভাড়া বাসার তালাবদ্ধ কক্ষ থেকে আফিয়া বেগম নামের এক প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধারের ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার (২৪ আগস্ট) রাতে নগরের দক্ষিণ সুরমার বড়ইকান্দি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শাহপরান (রহ.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আমিনুর রহমান জানান, গ্রেপ্তারকৃত ব্যক্তি ইসমাইল নিয়াজ খান একই এলাকার ইসমত খানের পুত্র ও নিহত নারীর স্বামী।

এর আগে গত গত মঙ্গলবার রাতে সিলেট নগরীর শাহপরান থানার বালুচর এলাকা থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। সেদিন রাতে এলাকার সেকান্দর মহলের বাসার তালা ভেঙে লাশ উদ্ধার করা হয়। এসময় ঘরের ভেতর থেকে ওই নারীর প্রায় দুই বছর বয়সী এক শিশু কন্যাকে জীবিত উদ্ধার কর হয়। পরে ওই শিশুকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পরে আফিয়ার মরদেহ উদ্ধারের ঘটনায় গতকাল বুধবার তার মা কুটিনা বেগম বাদী হয়ে শাহপরান থানায় একটি হত্যা মামলা করেছেন। মামলায় অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের আসামি করা হয়। এই মামলায় ইসমাইলকে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ।

ওসি জানান, ‘ওই মহিলার স্বামী ওমানপ্রবাসী বলে শোনা গেলেও আসলে ইসমাইল প্রবাসে ছিলেন না। আফিয়ার সঙ্গে তার যে বিয়ে, সেটার কাগজপত্রও নেই। মৌলভী ডেকে নাকি তাদের বিয়ে পড়ানো হয়েছিল। তাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।’

এছাড়া, আশরাফ নামের এক ব্যক্তির সঙ্গে আফিয়া বেগমের আগে আরেকটি বিয়ে হয়েছিল বলে জানা গেছে। কিন্তু ওই সংসার বেশিদিন টিকেনি বলেও জানিয়েছে পুলিশ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin