শনিবার, ২০ Jul ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন


তাহিরপুরে কৃষকদের পাকা ধান কেটে দিল উপজেলা ছাত্রলীগ

তাহিরপুরে কৃষকদের পাকা ধান কেটে দিল উপজেলা ছাত্রলীগ


শেয়ার বোতাম এখানে

 

প্রতিদিন ডেস্ক:

কেন্দ্রীয় ছাত্রলীগের আহ্বানে ও সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে ভাইয়ের নির্দেশনায় কৃষকের পাকা ধান কেটে দিল তাহিরপুর উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীরা ।

(২২ এপ্রিল) তাহিরপুর উপজেলার বালিজুরী ইউনিয়নের মাহতাবপুর গ্রামের কৃষক শাস্তু মিয়া জমির পাঁকা ধান কাটা শুরু করেন নেতাকর্মীরা ।

কৃষক শাস্তু মিয়ার কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করেন। করোনা পরিস্থিতির কারণে শ্রমিক না পাওয়ায় তার পাকা ধান কাটতে সমস্যা হচ্ছিল ।

খবর পেয়ে তাহিরপুর উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীরা কৃষক শাস্তু মিয়ার ২ বিঘা জমির পাকা ধান কেটে দেয়।

উপজেলা ছাত্রলীগ নেতা,

বিপ্লব হাসান ইমন এর উদ্যোগে প্রায় ৩২ জন ছাত্রলীগের নেতাকর্মী স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করেন জমিতে।

ছাত্রলীগ নেতা বিপ্লব হাসান ইমন জানান, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি প্রিয় দীপঙ্কর কান্তি দে ভাই কৃষকদের পাশে থাকতে নির্দেশ দিয়েছেন । ছাত্রলীগ যেকোনো মানবিক সঙ্কটে সাধারণ মানুষের পাশে থাকে।

করোনা মোকাবেলায় মাঠে থেকে সর্বোচ্চ কাজ করছে ছাত্রলীগ। এরই ধারাবাহিকতায় খবর পাই শ্রমিক সংকটের কারণে কৃষক শাস্তু মিয়া তার পাকা ধান কাটতে পারছে না। কাল বৈশাখী মাসে যে কোনো সময়ে ঝড় বৃষ্টি হলে অকাল বন্যায় ফসল ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা থাকে।

তাই আমরা ছাত্রলীগের ৩২ জন নেতাকর্মী ধান কাটার সরঞ্জাম নিয়ে জমিতে হাজির হয়ে ধান কাটার উদ্যোগ নেই।

এ সময় অংশগ্রহণ করেন, মোঃ তাইজুল ইসলাম, ইজাজুল ইসলাম, মোঃ শরীফ মিয়া, রাজ্জ্বাক, মোজাম্মেল হোসেন পলাশ, রিহাদ আহমদের লিমন, সায়েম আহমেদ শাওন, ফেরদৌস আহমেদ শুভ, আবু সুফিয়ান, আফসারুল ইসলাম, আহমেদ তালহা, মোঃ জোহা, রেজুয়ান, আরমান, জাবির, মহিবুর প্রমুখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin