বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন


তাহিরপুরে চাঁদাবাজীতে বাঁধা দেওয়ায় ইউপি সদস্যকে পিটিয়ে আহত

তাহিরপুরে চাঁদাবাজীতে বাঁধা দেওয়ায় ইউপি সদস্যকে পিটিয়ে আহত


শেয়ার বোতাম এখানে

তাহিরপুর প্রতিনিধি:

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় সীমান্ত নদী জাদুকাটা নদী থেকে বালু পাথর উত্তোলনরত বারকী নৌকা চাঁদা নিতে বাঁধা দেয়ায় মোশাহিদ হোসেন (রানু) (৩৮) নামের এক ইউপি সদস্যকে পিটিয়ে আহত করেছে এই চাঁদাবাজ সন্ত্রাসী চক্রটি এমন অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনাটি ঘটেছে (৪ এপ্রিল) সোমবার ইফতার পূর্ব মুহুর্তে বিকাল সাড়ে ৫ টার সময় উপজেলার উত্তর বাদাঘাট ইউনিয়নের ঘাগটিয়া কবরস্থান এলাকায়। আহত বাদাঘাট ইউনিয়নের ৬ ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য ও ঘাগটিয়া গ্রামের মৃত এখলাছ মিয়া ছেলে।

আহত ইউপি সদস্য রানু জানান, ঘাগটিয়া গ্রামের নুরুজ আলী(৫৫) তার ছেলে কাহার মিয়া(৩০) ও বাহার মিয়া(২৪) সহ ১০/১২ জনের একটি সন্ত্রাসী চাঁদাবাজ গ্রুপ দীর্ঘদিন ধরে ঘাগটিয়া এলাকায় জাদুকাটা নদীতে বারকী নৌকা দিয়ে বালু পাথর উত্তোলনকারী শ্রমিকদের কাছ থেকে প্রতি বারকী নৌকা থেকে ২০০ টাকা করে চাঁদা উত্তোলন করে আসছে।

পরে নির্বাচন পরবর্তী মোশাহিদ হোসেন রানু জয়ী হয়ে ইউপি সদস্য হওয়ার পর প্রশাসনের দারস্থ হয়ে নদীতে তাদেরকে চাঁদাবাজী করতে বাঁধা দিলে এতে ইউপি সদস্য রানুর প্রতি ক্ষিপ্ত হয় ওই সন্ত্রাসী চাঁদাবাজ চক্রটি। শুধু তাই নয়! নির্বাচন নিয়েও আমার সাথে তাদের বিরুদ্ধ ছিল। এরই জের ধরে আজ (৪ এপ্রিল সোমবার) বিকাল সাড়ে ৫ টার সময় ঘাগটিয়া চকবাজার থেকে ইফতার নিয়ে বাড়ি যাওয়ার পথে ঘাগটিয়া কবরস্থান এলাকায় যাওয়া মাত্রই নুরুজ আলী, তার ছেলে কাহার মিয়া ও বাহার মিয়া সহ ১০/১২ জনের ওই সন্ত্রাসী চাঁদাবাজ চক্রটি পূর্বপরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় কোনোকিছু বোঝে উঠার আগেই ওই চাঁদাবাজ চক্রটি দা দিয়ে ইউপি সদস্য রানুর মাথায় কুপিয়ে ও লোহার রড ও লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত গুরুতর আহত করে ফেলে রেখে চলে যায়।

পরে স্থানীয় এলাকাবাসী ও তার পরিবারের লোকজন খবর পেয়ে গুরুতর আহত অবস্থায় রানু কে উদ্ধার করে তাহিরপুর উপজেলা সদর হাসপাতালে নিয়ে ভর্তী করে।

এ ব্যাপারে অভিযুক্ত নুরুজ আলীর বক্তব্য জানতে তার সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে না পেয়ে বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ ব্যাপারে তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার বলেন, ঘটনাটি শুনেছি, এ ব্যাপারে এখনো কেউ অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin