মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:১৮ অপরাহ্ন


তাহিরপুরে ছোট ভাইদের মারধরে বড় ভাই নিহত

তাহিরপুরে ছোট ভাইদের মারধরে বড় ভাই নিহত


শেয়ার বোতাম এখানে

তাহিরপুর প্রতিনিধি:

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় সৎ ভাইদের ঘর নির্মাণকে কেন্দ্র করে আপন ছোট ভাইদের মারধরে বড় ভাই নিহত হয়েছে, এ ঘটনায় তাদের ভাইদের মধ্যে সংঘর্ষে আহ হয়েছে আরও দুই জন।
নিহত ব্যক্তির নাম তাহিরপুরে ছোট ভাইদের মারধরে বড় ভাই নিহত নুরুল আমিন(৬০)। সে উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের শ্রীপুর গ্রামের মৃত তাহের আলী ছেলে।

এ ঘটনাটি ঘটেছে আজ (১৯ জানুয়ারি বৃহস্পতিবার) সকাল ৯ টার সময় উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের শ্রীপুর গ্রামে।

ঘটনার খবর পেয়ে সকালেই ঘটনার স্থল পরিদর্শন তাহিরপুর থানার ওসি সৈয়দ ইফতেখার হোসেন। এর সত্যতা নিশ্চিত তিনি বলেন, সকালেই ঘটনার স্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে মর্গে প্রেরণা করা হয়েছে। এবং পুলিশের তদন্ত অব্যাহত রয়েছে। তবে এব্যাপারে এখন কেউ কোন অভিযোগ করেনি।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাযায় , নিহত ব্যক্তি নুরুল আমিনের পিতা শ্রীপুর গ্রামের তাহের আলী দুই বিয়ে করেন। প্রথম স্ত্রীর ঘরে নুরুল আমিন,শাহজাহান,নুরুল হক ও শাহ আলম। এবং দ্বিতীয় স্ত্রীর ঘরে শাহজামাল ও শাহপরান নামের ৬ ছেলে রেখে ১৫ বছর পূর্বে মারা যান।
তাহের আলী মারা যাওয়ার পর থেকেই তার পুত্রসন্তানরা জায়গা জমিন নিয়ে প্রায় সময়ঝগড়া বিবাদ করে আসছে।

এর জের ধরে আজ বৃহস্পতিবার সকালে দ্বিতীয় স্ত্রীর সন্তান শাহজামাল বাড়ির জায়গায় বসতঘর নির্মাণের করতে চাইলে প্রথম স্ত্রীর সন্তান শাহজাহান,নরুল হক ও শাহ আলম ঘর নির্মাণে বাঁধা দেন। এ সময় তাদের আপন বড় ভাই নুরুল আমিন তাদের সৎ ভাই শাহজামালের ঘর নির্মাণে বাঁধ না দিতে শাহজাহান,নরুল হক ও শাহ আলমকে নিষেধ করে। এতে ক্ষিপ্ত হয়ে নিহত নুরুল আমিনের আপন ভাই শাহজাহান,নরুুল হক ও শাহ আলম তাকে মরধর শুরু করে। এসময় তাদের মারধরে বৃদ্ধ নুরুল আমিন ঘটনাস্থলেই মারা যান।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin