রবিবার, ১৬ Jun ২০২৪, ১২:০৪ অপরাহ্ন


তিন নেতার মৃত্যুতে রেজাউল করিম শামীমের শোক প্রকাশ

তিন নেতার মৃত্যুতে রেজাউল করিম শামীমের শোক প্রকাশ


শেয়ার বোতাম এখানে

জামালগঞ্জ প্রতিনিধি:

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লাহ, সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বদরউদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ -সভাপতি ও সাচনাবাজার ইউনিয়নের ৩ বারের সাবেক চেয়ারম্যান রেজাউল করিম শামীম।

এক শোকর্বাতায় রেজাউল করিম শামীম বলেন, মোহাম্মদ নাসিম ছিলেন একজন বর্ষীয়ান রাজনীতিবিদ। তার মৃত্যুতে জাতি এক অভিজ্ঞ পার্লামেন্টেরিয়ানকে হারালো এবং রাজনৈতিক অঙ্গনের অপূরণীয় ক্ষতি হলো। তাছাড়া ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোঃ আব্দুল্লাহ ও সিলেট সিটি করপোরেশনের প্রথম নির্বাচিত জনপ্রিয় মেয়র বদর উদ্দিন আহমদ কামরান ও চলে গেলেন না ফেরার দেশে। বর্ষীয়ান এই তিন রাজনীতিবিদ দেশের ক্রান্তিলগ্নে নানা ভাবে হাল ধরেছেন। আওয়ামীলীগে নিষ্টার সাথে দ্বায়িত্ব পালন করেছেন। দেশে তাদের শূন্যতা অপূরণীয়। তারা ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের রাজনৈতিক প্রবীণ নেতা। জাতি এই রাজনীতিবিদদের চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে।

রেজাউল করিম শামীম, মরহুম সকলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের সদস্যদের প্রতি সমবেদনা জানান।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin