রবিবার, ২১ Jul ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন


তিন বছর পর ‘সেই’ ঘটনার ব্যাখ্যা দিলেন সাকিব

তিন বছর পর ‘সেই’ ঘটনার ব্যাখ্যা দিলেন সাকিব


শেয়ার বোতাম এখানে

স্পোর্টস ডেস্ক : ২০২১ সালে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের ম্যাচে আম্পায়ারের সিদ্ধান্তে ক্ষুব্ধ হয়ে স্ট্যাম্পে লাথি মেরেছিলেন সাকিব আল হাসান। আবাহনী-মোহামেডানের উত্তাপ ছড়ানো ঢাকা ডার্বিতে সাকিব সেদিন ছিলেন সাদাকালো শিবিরে।

এ ঘটনার জন্য সে সময় দেশে-বিদেশে ব্যাপক সমালোচনার মুখে পড়েছিলেন সাকিব। অ-খেলোয়াড়সুলভ আচরণের জন্য তার দিকে আঙুল তুলেছিলেন ক্রিকেটবোদ্ধারা।

প্রায় তিন বছর পর এবার নিজের সেই ‘ঔদ্ধত্যপূর্ণ’ আচরণের ব্যাখ্যা দিয়েছেন সাকিব। বঙ্গ বিডি’র ‘সাকিব আল হাসান, বিশ্বকাপ স্পেশাল’ নামের এক অনুষ্ঠানে স্ট্যাম্পে লাথি মারা প্রসঙ্গে সাকিব বলেন, ‘সেটা অবশ্যই আদর্শ কিছু না, না হওয়াই উচিৎ ছিল। তবে একদম হিট অব দ্য মোমেন্ট। কোনো কিছু চিন্তা করে না, কোনো ইয়ে..থেকে না। আম্পায়ার যখন আউট দেয়নি, আমি তো আপিল করেছিলাম। নরমালি মাটিতে কিক করি আমি মাঝে মাঝে। সামনের ওপর স্ট্যাম্পটা পড়ছে। স্ট্যাম্প থেকে দূরে থাকলে মাটিতেই কিকটা হত, স্ট্যাম্পে লেগে গেছে।’

সেই ঘটনার কথা এখন মনে করলে কেমন লাগে সাকিবের, ‘জিনিসটা এমনই, এখন দেখলে হাসিই আসে।’

প্রসঙ্গত, চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে সাকিবের সময়টা ঠিক ভালো কাটছে না। ব্যাটে-বলে এখনো নিজের সেরাটার দেখা পাননি। এর মধ্যেই হারিয়েছেন টি-টোয়েন্টি অলরাউন্ডার র‌্যাঙ্কিংয়ে শীর্ষস্থান, নেমে গেছেন পাঁচ নম্বরে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin