সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৪৬ অপরাহ্ন


তুরস্ক সীমান্তে হবিগঞ্জের কলেজ ছাত্রের মৃত্যু

তুরস্ক সীমান্তে হবিগঞ্জের কলেজ ছাত্রের মৃত্যু


শেয়ার বোতাম এখানে

প্রতিদিন ডেস্ক: ইউরোপের দেশ গ্রীসে যাওয়ার পথে তুরস্কের সীমান্তে বরফের পাহাড়ে আটকা পড়ে হবিগঞ্জের বানিয়াচংয়ের শামাছুন নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার মর্মান্তিক এ ঘটনাটি ঘটে। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে নিহতের পরিবার। তবে করে নাগাদ শামাছুনের মরদেহ দেশে আনা হবে এ ব্যাপারে কিছুই জানাতে পারেনি তার পরিবার।

 

জানা যায়, বানিয়াচং সদর ২নং উত্তর পশ্চিম ইউনিয়নের গরীব হোসেন মহল্লার মো. মতলিব উল্লাহর ছেলে শামাছুন বানিয়াচং সরকারী জনাব আলী কলেজে বিএ ৩য় বর্ষে অধ্যয়নরত ছিলেন। গ্রীসে যাওয়ার লক্ষ নিয়ে আনুমানিক আড়াই মাস আগে পূর্বে ইরানে যায় সে। সেখানে দীর্ঘদিন অবস্থান করার পর সেখানকার দালালের মাধ্যমে প্রায় ২৫/৩০ জন সঙ্গী নিয়ে গ্রীস যাওয়ার জন্য পাড়ি জমায় শামাছুন। এক পর্যায়ে সোমবার তুরস্কের সীমান্তে পৌঁছার পর সাগরপাড়ে বরফ ধসে প্রাণ হারায় শামাছুন।
পরে সেখানে তার সাথে থেকে সহপাঠীরা পরিবারের কাছে এ খবর দিলে শামাছুনের পরিবার ও আত্মীয় স্বজনরা বাকরূদ্ধ হয়ে পড়েছেন। পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

 

এদিকে তার এলাকার স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, ইতোপূর্বে শামাছুন আরো একবার তুরস্ক সীমান্ত হয়ে ইউরোপে যেতে না পেরে দেশে ফেরত আসেন। নিহত শামাছুনের এক ভাই বর্তমানে ইউরোপের দেশ ফ্রান্সে অবস্থান করছেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin