বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন


তৃতীয় সাক্ষাতে অনুরাগ আমাকে ধর্ষণ করেছে : পায়েল

তৃতীয় সাক্ষাতে অনুরাগ আমাকে ধর্ষণ করেছে : পায়েল

পায়েল

শেয়ার বোতাম এখানে

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন অভিনেত্রী পায়েল ঘোষ। ইনস্টাগ্রামে একটি পোস্ট করে এই গুরুতর অভিযোগ ফের সামনে আনেন পায়েল। দক্ষিণের ইন্ডাস্ট্রি সম্পর্কে নিজের অনুভূতি প্রকাশ করে অভিনেত্রী জানান, দক্ষিণে তিনি সম্মান পেয়েছেন আর বলিউডের পরিচালক তাকে ধর্ষণ করেছেন।

 

এর আগে পায়েলের এই অভিযোগ নিয়ে জল কম ঘোলা হয়নি বলিউডে। সেই পুরোনো অভিযোগ আবারও সামনে এনে নতুন করে আলোচনার জন্ম দিলেন পায়েল। নিজের পোস্টে এই অভিনেত্রী লেখেন, ‘আমি দক্ষিণের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা ও জনপ্রিয় পরিচালকদের সঙ্গে কাজ করেছি। কেউ আমাকে ছুঁয়ে দেখারও চেষ্টা করেননি। অন্যদিকে বলিউডে অনুরাগ কাশ্যপের সঙ্গে কখনো কাজ করিনি। কিন্তু তিনি আমাকে ধর্ষণ করেছেন আমাকে। আমার সঙ্গে দেখা করার তৃতীয় দিনেই আমাকে ধর্ষণ করে। তা হলে বলুন, কেন আমি দক্ষিণী ইন্ডাস্ট্রির সুনাম করব না।’

 

এর আগে ২০২০ সালের ১৯ সেপ্টেম্বর টুইটারে এক পোস্ট দিয়ে অনুরাগের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছিলেন পায়েল। পাশাপাশি মুম্বাইয়ের ভারসোভা থানায় অনুরাগের বিরুদ্ধে ধর্ষণের মামলাও করেছিলেন পায়েল। ধর্ষণের ঘটনাটি ৬ বছর আগে ঘটেছে বলে জানিয়েছিলেন পায়েল।

 

অনুরাগের বিরুদ্ধে পুরোনো সেই গুরুতর অভিযোগ এবার আবারও সামনে আনলেন পায়েল।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin