রবিবার, ২১ Jul ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন


তৃপ্তির সঙ্গে শার্টহীন ছবি ভাগ ভিকির, ক্যাটরিনার জন্য কষ্টে ভক্তরা

তৃপ্তির সঙ্গে শার্টহীন ছবি ভাগ ভিকির, ক্যাটরিনার জন্য কষ্টে ভক্তরা

ক্যাটরিনাকে

শেয়ার বোতাম এখানে

বিনোদন ডেস্ক : আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে তারকা দম্পতিরা জুটিতে হাজির হলেও ভিকি কৌশলের পাশে দেখা যায়নি ক্যাটরিনাকে। অভিনেত্রী মাসখানেক ধরেই ক্যামেরার অন্তরালে থাকা পছন্দ করছেন। এ নিয়ে পাপারাজ্জিদের প্রশ্নের মুখেও পড়তে হয়েছিল ভিকিকে। সরাসরি অভিনেতাকে জিজ্ঞেস করেছিলেন- ‘বউদি কোথায়?’ তার উত্তর নিয়েও চর্চার শেষ নেই। এসবের মাঝেই তৃপ্তি দিমরির সঙ্গে ভিকি কৌশলের ‘রোমান্স’ দেখে শোরগোল নেটপাড়ায়।

ভিকি কৌশল বর্তমানে তার পরবর্তী ছবি ‘ব্যাড নিউজ’ মুক্তির জন্য প্রস্তুত। যে ছবিটি প্রযোজনার দায়িত্বে করণ জোহর এবং তৃপ্তি দিমরি৷ ট্রেলার দেখেই সবাই বেশ প্রশংসা করছেন।

কারণ ভিকি এবং অ্যামি দুজনেই তৃপ্তির সন্তানের বাবা। ‘তবা-তবা’ ছবির ট্রেলার ও গান সোশ্যাল মিডিয়ায় তোলপাড় চলছে। ভিকি তৃপ্তির আরও একটি নতুন গান প্রকাশ পেতে চলেছে। ৯ জুলাই একটি নতুন গান ‘জানম’ আসবে। এই নতুন গানে, তৃপ্তিকে ভিকির সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটাতেও দেখা গিয়েছে। তৃপ্তিকে নীল বিকিনিতে চোখধাঁধানো দেখাচ্ছে বলা চলে।

ভিকি কৌশল এ ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গে নেটিজেনরা ক্যাটরিনার নাম নিয়ে তাকে নানা মন্তব্য করেছেন।
একজন বলেছেন, ‘আমি হলে এটা কিছুতেই সহ্য করতাম না ক্যাটরিনা বোন। তুমি প্রতিবাদ করো প্লিজ।’
কেউ আবার মন্তব্য করেছেন, ‘ক্যাটরিনাকে একটু তো ভয় পান ভাই।’ কেউবা লিখেছেন, ‘ভাই, আপনার স্ত্রী কি আপনাকে মারধর করে না? এগুলো করো কী করে?’ এক ভক্ত বলেছেন, ‘ক্যাটরিনা- তুমি যেমন আছ, আমি চাইব তুমি তেমনটাই থাক।’

আনন্দ তিওয়ারি পরিচালিত, ব্যাড নিউজ হল একটি রম-কম ছবি। যেখানে নতুন তিনজন প্রতিভা রয়েছেন। ভিকি কৌশল, তৃপ্তি দিমরি এবং অ্যামি ভির্ক৷ ট্রেলারে তৃপ্তি দিমরিকে যে চরিত্রে দেখানো হয়েছে, তা সবাই সেভাবে ভাবতেও পারবে না বলে মত বিশেষজ্ঞদের।

সম্প্রতি, ভিকি আসন্ন চলচ্চিত্র সম্পর্কে কথা বলেছিলেন। তিনি বলেন, ‘আমার জন্য, এই সিনেমাটির শুটিং বাড়ির মতো ছিল। কারণ আনন্দ তিওয়ারি এবং করণ জোহর, যাদের সঙ্গে আমি কাজ করেছি, তারা স্ক্রিপ্টটি খুব ভালো তৈরি করেছিল। আমি সিনেমাটির একেবারে অন্যরকম ধারণা তৈরি করেছি। একজন অভিনেতা হিসেবে কমেডি ধারার ঘরানার একেবারে অন্যরকম বিষয় এটি।’

ভক্তরা ভিকিকে এই ছবিতে অন্যভাবে উপভোগ করেছেন

ভিকি ‘তবা-তবা’-তে তার প্রতিটি স্টেপের জন্য সবার কাছ থেকেই প্রচুর ভালোবাসা পাচ্ছেন। যেখানে তাকে একজন বিশেষজ্ঞ বলেও মনে করা হচ্ছে। হৃতিক রোশন, সলমান খানের মতো অনেক সেলিব্রিটিও ভিকির প্রশংসা করেছেন।

‘ব্যাড নিউজ’ মুক্তির তারিখ

‘ব্যাড নিউজ’ প্রেক্ষাগৃহে ১৯ জুলাই মুক্তি পাওয়ার কথা। ভিকি বর্তমানে ‘ছাওয়া’-তে কাজ করছেন। যেখানে তাকে ছত্রপতি সম্ভাজি মহারাজের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। লক্ষ্মণ উতেকার পরিচালিত ছবিতে রশ্মিকা মন্দানার সঙ্গে দেখা যাবে তাকে। সঞ্জয়লীলা বনসালির ‘লাভ অ্যান্ড ওয়ার’-এ আলিয়া ভাট এবং রণবীর কপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করতেও দেখা যাবে ভিকিকে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin