বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ১০:০৩ অপরাহ্ন

বড়লেখায় সাবেক জামায়াত নেতা নজরুল ইসলামের বাড়িতে আওয়ামী লীগের হামলা ও ভাঙচুর : আহত ১

বড়লেখায় সাবেক জামায়াত নেতা নজরুল ইসলামের বাড়িতে আওয়ামী লীগের হামলা ও ভাঙচুর : আহত ১


শেয়ার বোতাম এখানে

বড়লেখা প্রতিনিধি: বড়লেখা উপজেলার ৬ নং বড়লেখা ইউনিয়নের জফরপুর গ্রামের লন্ডন প্রবাসী সাবেক জামায়াত নেতা নজরুল ইসলামের বাড়িতে হামলা করেছে স্থানীয় আওয়ামী লীগ ক্যাডাররা। এ সময় তারা নজরুল ইসলামের বাড়ির দরজা জানালা ভাঙচুর করে এবং একজনকে পিটিয়ে মারাত্বক ভাবে আহত করে। গতকাল মঙ্গলবার দুপুর ১ ঘটিকার দিকে এ হামলার ঘটনা ঘটে। আহত মোঃ হাসাইন আহমদ (২২) নজরুল ইসলামের বড় ভাই ফয়জুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল দুপুরে হঠাৎ করে ৬ নং বড়লেখা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ কবির উদ্দিনের নেতৃত্বে ময়নুল, নিজাম ও রুমেলসহ ২৫/৩০ জন অস্ত্রধারী সন্ত্রাসী,দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সাবেক জামায়াত নেতা লন্ডন প্রবাসী নজরুল ইসলামের বাড়িতে হামলা চালিয়ে ব্যাপকভাবে ভাঙচুর করে। এসময় হামলাকারীরা ককটেল ও কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে এবং নজরুল ইসলামের নাম ধরে গালিগালাজ করতে থাকে। হামলার সময় নজরুল ইসলামের ভাতিজা হাসাইন আহমদ ঘর থেকে বের হয়ে তার চাচাকে গালিগালাজ করার কারণ জিজ্ঞেস করলে সন্ত্রাসীরা আরো উত্তেজিত হয়ে এলোপাতাড়ি পিটিয়ে তাহাকে মারাত্মক আহত করে।


স্থানীয় সুত্রে আরো জানা যায় যে, সাবেক জামায়াত নেতা লন্ডন প্রবাসী, নজরুল ইসলামের ফেইসবুক আইডি থেকে সরকার বিরোধী ও আওয়ামী লীগের বিরুদ্ধে লেখালেখিকে কেন্দ্র করে উক্ত হামলা ও ভাঙচুরের মত জঘন্যতম ঘটনা সংঘটিত হয়েছে।

হাসাইন আহমদের পিতা ফয়জুল ইসলাম তার ছেলের উপর ঐ পৈশাচিক নির্যাতন এবং ছোট ভাই লন্ডন প্রবাসী নজরুল ইসলামের বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনায় এলাকার চিহ্নিত আওয়ামী লীগ সন্ত্রাসীদের দায়ী করে বড়লেখা থানায় মামলা দায়ের করতে গেলে, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অকিল উদ্দিন আহমদ আওয়ামী লীগ নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা নিতে অপারগতা প্রকাশ করেন।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin