শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৮:০৮ পূর্বাহ্ন

দক্ষিণ সুনামগঞ্জে দুলাভাইয়ের ছুরিকাঘাতে শ্যালক খুন

দক্ষিণ সুনামগঞ্জে দুলাভাইয়ের ছুরিকাঘাতে শ্যালক খুন


শেয়ার বোতাম এখানে
  • 14
    Shares

দক্ষিণ সুনামগনঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জে দক্ষিণ সুনাগঞ্জ উপজেলায় দুলা ভাইয়ের ছুরিকাঘাতে সৎ শ্যালক রাসিক মিয়া (২৯) খুন হয়েছেন। নিহত রাসিক দক্ষিণ সুনামগঞ্জ থানাধীন পূর্ব পাগলা ইউপির দামোধরতপী গ্রামের মৃত সফিক মিয়ার ছেলে। এ ঘটনায় দুলাভাই নাইজুল হক, সৎ বোন ও সৎ মাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত নাইজুল হক ছাতক উপজেলার খারাই গ্রামের জমসিদ আলীর ছেলে। সোমবার (৫ এপ্রিল) বিকেলে এ ঘটনাটি ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দামোধরতপী গ্রামের মৃত সফিক মিয়ার দ্বিতীয় স্ত্রী ও তৃতীয় স্ত্রীর সন্তানদের মধ্যে সম্পত্তির ভাগ ভাটোয়ারা নিয়া বিরোধ চলছিলো। সোমবার (৫ এপ্রিল) বিকাল ৪ টায় দ্বিতীয় স্ত্রীর ছেলে রাসিক মিয়া ও তৃতীয় স্ত্রীর মেয়ে ছামিনা বেগমের মধ্যে সম্পত্তির বিরোধ নিয়া কথা কাটাকাটি হয়। তখন ছামিনা বেগমের স্বামী নাইজুল হক ধারালো ছোরা দিয়া শ্যালক রাসিক মিয়ার পেঠে আঘাত করলে তিনি মাটিতে লুঠিয়ে পড়েন। সাথে সাথে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়া গেলে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত ৯টায় তার মৃত্যু হয়।

খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের উপ পুলিশ পরিদর্শক দেবাশীষ দেব অভিযান চালিয়ে ঘাতক নাইজুল হকসহ তাহার শাশুড়ী নুরুল নেছা, স্ত্রী ছামিনা বেগম, শ্যালিকা রিনা বেগমদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় রাসিক মিয়ার ছোট ভাই নাছির মিয়া বাদী হয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের উপ পুলিশ পরিদর্শক ও তদন্তকারী অফিসার দেবাশীষ দেব জানান, ঘটনার পরপরই অভিযান করে আটককৃতদেরকে গ্রেফতার করে আদালতে চালান দেয়া হয়েছে। তদন্ত অব্যাহত আছে।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মুক্তাদির হোসেন মামলার ঘটনার সত্যতা নিশ্চিত করেন।



শেয়ার বোতাম এখানে
  • 14
    Shares

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin