বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন


দক্ষিণ সুনামগঞ্জে ধান সংগ্রহে লটারীর মাধ্যমে কৃষক বাঁচাইয়ের উদ্বোধন

দক্ষিণ সুনামগঞ্জে ধান সংগ্রহে লটারীর মাধ্যমে কৃষক বাঁচাইয়ের উদ্বোধন


শেয়ার বোতাম এখানে

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি :

দক্ষিণ সুনামগঞ্জে সরকারীভাবে ধান সংগ্রহ উপলক্ষে লটারীর মাধ্যমে কৃষক বাঁচাইয়ের উদ্ধোধন করা হয়েছে। বুধবার সকাল ১১ টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে লটারীর মাধ্যমে কৃষক বাঁচাইয়ের উদ্ধোধন করেন নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী।

এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক ধীরাজ নন্দী চৌধুরী, উপজেলা কৃষি কর্মকর্তা আসাদুজ্জামান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহাদাত হোসেন ভূঁইয়া, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আতিকুর রহমান, উপ সহকারী কৃষি কর্মকর্তা আবুল কালাম আজাদ, জেলা কৃষকলীগের সদস্য মাসুক মিয়া, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ, সাধারণ সম্পাদক মো: নুরুল হক।

উদ্ধোধনী দিনে প্রত্যেক ইউনিয়নে ধানের ফলন অনুয়ায়ী শিমুলবাঁক ইউনিয়নে ২শত ২৮ জন কৃষক বাঁচাই করা হয়, অপেক্ষমান তালিকায় বাঁচাই করা হয় ৪৫ জন কৃষক। জয়কলস ইউনিয়নে ১ শত ৭৯ জন,অপেক্ষমান তালিকায় ৩৬ জন কৃষক, পশ্চিম পাগলা ইউনিয়নে ১ শত ১২ জন, অপেক্ষমান তালিকায় ২২ জন কৃষক বাঁচাই করা হয়। প্রত্যেক কৃষকের কাছ থেকে ২ টন করে ১ হাজার ২ শত ৪৪ টন ধান ক্রয় করা হবে। ক্রমান্বয়ে অন্যান্য ইউনিয়নের লটারী হবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin