বুধবার, ১২ মে ২০২১, ০১:৪৬ পূর্বাহ্ন

দক্ষিণ সুনামগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ২ টি ঘর পুড়ে ছাই

দক্ষিণ সুনামগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ২ টি ঘর পুড়ে ছাই


শেয়ার বোতাম এখানে

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জে ১ ঘন্টার ব্যবধানে একই গ্রামের ২ টি খড়ের ঘরে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ঘটনাটি রবিবার (১০ মে) রাত ৮ টা ও রাত ৯ টায় উপজেলার জয়কলস ইউনিয়নের ডুংরিয়া গ্রামের উত্তর পাড়ায় ঘটে

স্থানীয় সুত্রে জানা যায়, রাত ৮ টায় ডুংরিয়া উত্তর পাড়ার কটাই মিয়া খড়ের ঘরে এবং রাত ৯ টায় উত্তরপাড়ার নয়াগাও (লন্ডনি বাড়ি) সক্কত মিয়ার খড়ের ঘরে আগুন লাগে। কিছুক্ষন পর আগুনের লালিহান শিখা বাড়তে থাকে। এবং দ্রুত আগুন বিভিন্ন দিখে ছড়িয়ে পরে, প্রথমে খরের ঘর তারপর গরুর ঘরে আগুন ছড়িয়ে যায়। হঠাৎ করে আগুন দেখে চিৎকার করলে স্থানীয়রা এসে আগুন নেভাতে চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ারম্যানরা দ্রুত এসে ১ ঘন্টার নিরলস প্রচেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। এদিকে  আগুনের তীব্রতা বিদ্যুতের কুটিতে ছড়িয়ে পরলে স্থানীয় জনতা বিদুৎ অফিসে ফোন দিয়ে বিদ্যুৎ বন্ধ করে।

ভয়াবহ এই ২টি অগ্নিকান্ডে প্রায় আড়াই লাখ  টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা জানান। তাদের অভিযোগ কেউ উদ্দেশপ্রণোধিতভাবে তাদের খড়ের ঘরে আগুন লাগিয়েছে। পুড়ে যাওয়া ঘরের মালিক সক্কত মিয়া ও কটাই মিয়ার পরিবার ঘটনাটির সুষ্ঠু তদন্তের দাবী জানান।

এব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস কর্মকর্তা, হায়দার আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে সাথে সাথেই ঘটনাস্থলে গিয়ে ১ ঘন্টা অভিযানের পর আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হই। তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ জানা যায়নি।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin